ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৩০ আগস্ট, ২০২০

হাসান মাহমুদ চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি, সেচ্ছাসেবী সংস্থা কাশেম নুর ফাউন্ডেশন এর কো-চেয়ারম্যান, দরদী সমাজ গঠনের রুপকার, এলাকার মানুষের অত্যন্ত আপনজন জনাব হাসান মাহমুদ চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পরিচিত ও আপনজনদের অনেকেই সুস্থতা কামনা করে স্টেটাস দিয়েছেন।

জনাব জমির উদ্দিন সিদ্দিকী লিখেছেন, আল্লাহপাকের দরবারে ফরিয়াদ জানাই, তিনি যেন তাঁকে আশু সুস্থতা দান করেন, তাঁকে হায়াতে তাইয়্যেবা ও সেহেতে কুল্লিয়া বখশিশ করেন,তাঁর পরিবার,আত্মীয়-স্বজন,বন্ধু বান্ধব ও পরিচালিত সব প্রতিষ্ঠানের সর্বস্তরের জনশক্তিকে নিরাপদ ও সুস্থ রাখেন। আমিন ইয়া রাব্বাল আ'লামীন।

জমির উদ্দিন সিদ্দিকীর স্ট্যাটাসে কমেন্ট করেছেন, অধ্যাপক জাকির হোসেন হাওলাদার, তহুর আহমেদ হেলালী, সাইয়েদ মোহাম্মদ মোসলেহ উদ্দিন, সোয়াইব ইসলাম, আব্দুল আজিজ চৌধুরী প্রমূখ। চট্টগ্রাম ইউনিভারসিটির রাজনীতি বিভাগের ছাত্র জনাব চৌধুরী অত্র এলাকায় সংস্কারমূলক ভালোকাজের জন্য অত্যন্ত পরিচিত।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন