ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬

কলেজ ছাত্রী খাদিজার উপর ছাত্রলীগ সন্ত্রাসীর বর্বরতা অবৈধ ক্ষমতার অপব্যাবহারের বহিঃপ্রকাশ----সিলেট মহানগর জামায়াত

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বৃহত্তর সিলেটের অনত্যম ঐতিহ্যবাহী শীর্ষ বিদ্যাপীঠ এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্য দিবালোকে সিলেট সরকারী মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের উপর ছাত্রলীগ সন্ত্রাসীর নৃশংস হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। অবিলম্বে মানুষরুপী এই হায়েনাকে বিচারের আওতায় এনে দৃষ্ঠান্তমুলক সর্বোচ্চ শাস্থি নিশ্চিত করার দাবী জানান তারা।
বৃহস্পতিবার এক বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম এবং সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেন- অবৈধ সরকারের আস্ফালন পেয়ে ছাত্রলীগ আজ একটি হিং¯্র সংগঠনে রুপ লাভ করেছে। তাদের নৃশংস হিংস্র থাবা থেকে মায়ের গর্ভের সন্তান পর্যন্ত রক্ষা পায়নি। সিলেটের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে প্রশাসনের সহযোগিতায় ছাত্রলীগ তাদের সন্ত্রাসী কর্মকান্ডের নিরাপদ অভয়ারন্যে পরিনত করেছে। তাদের হাতে জ্বলে ছাই হয়েছিল এমসি কলেজ, সরকারী কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাস, তারা প্রকাশ্য অস্ত্র হাতে নিয়ে সিলেটে ব্যাংক-দোকান পাটে হামলা-লুটপাট করেছিল, এই তো কয়েক মাস আগে জিন্দাবাজারে ছাত্রলীগ নেতার হাতে খুন হন তরুন ব্যাবসায়ী মামুন বক্স। কিন্তু তাদের কোন অপরাধের বিচার না হওয়ায় ছাত্রলীগ আরো বেপরোয়া হয়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল তার অবৈধ ক্ষমতার অহংকারে কলেজ ছাত্রী খাদিজার উপর জঘন্য হামলা চালিয়েছে। খাদিজার উপর এমন বর্বর হামলা আইয়্যামে জাহেলিয়াতকেও হার মানিয়েছে। এই অবস্থা চলতে দেয়া যায়না। নরপিশাচ বদরুল এর দৃষ্ঠান্তমুলক কঠোর শাস্থি নিশ্চিত করতে হবে। আর কোন সন্ত্রাসী যাতে এমন বর্বর হামলা চালাতে না পারে। গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা আক্তার দ্রুত সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন