ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৬ জানুয়ারী, ২০১৫

রাজধানীর বাড্ডায় শিবিরের মিছিল, রাস্তা অবরোধ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তরের মিছিল
ঢাকা:২০ দলের অনির্দিষ্টকালের অবরোধ ও টানা ৩৬ ঘন্টা হরতালের ২য় দিনে রাজধানীর বাড্ডায় মিছিল ও রাজপথ অবরোধ করেছে ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর।
সোমবার সকাল ৮টায় মহানগরী উত্তর সভাপতি আনিসুর রহমান বিশ্বাসের নেতৃত্বে বাড্ডার নতুনবাজারে মিছিল করে শিবিরকর্মীরা। এসময় তারা রাস্তায় ইট পাটক্যাল ও লাঠিসোটা ফেলে রাস্তা অবরোধের চেষ্টা করে।
এসময় রাস্তায় রিকশাসহ সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।
মিছিলে আরো উপস্থিত ছিলেন, মহানগরী শিক্ষা সম্পাদক আব্দুল হালিম, বাড্ডা দক্ষিণ থানা সভাপতি জাকির হোসাইন, শিবিরনেতা ইবরাহীম, আব্দুল আজিজ, নাঈম, আলকামিনসহ স্থানীয় শিবির নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন