ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭

গ্যাসের মূল্যবৃদ্ধির সরকারী সিদ্ধান্তের প্রতিবাদে এবং অবিলম্বে প্রত্যাহারের দাবীতে চান্দগাঁও জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ২৮ ফেব্রুয়ারী ২০১৭ইং; গ্যাসের মূল্যবৃদ্ধির সরকারী সিদ্ধান্তের প্রতিবাদে এবং অবিলম্বে সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে চান্দগাঁও থানা জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত। 
বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার উদ্যাগে জামায়াত নেতা আবু জাওয়াদের নেতৃত্বে অসাভাবিক, অযৌক্তিক ও অন্যায়ভাবে গ্যাসের মূল্যবৃদ্ধির সরকারী সিদ্ধান্তের প্রতিবাদে এবং অবিলম্বে সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ নগরীর বহদ্দারহট এলাকায় অনুষ্ঠিত হয়।
 বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে ইবনে হোসাইন, এস. এম. মাহমুদ প্রমূখ বক্তব্য রাখেন। 
বক্তারা আরো বলেন, সরকার দেশে সুশাসন প্রতিষ্ঠায় পুরোপুরি ব্যর্থ হয়েছে। তারা জনজীবনে শান্তি-শৃঙ্খলা ও স্বস্তি ফিরিয়ে আনার পরিবর্তে ক্রমেই গণদুর্ভোগ বাড়িয়ে দিচ্ছে। একের পর এক সরকারের হঠকারী সিদ্ধান্তের কারণে জনজীবনে নেতিবাচক প্রভাব পরছে। সরকারের গণবিরোধীতার ধারাবাহিকতায় আগামী ১ মার্চ ও ১ জুন দু’দফায় গ্যাসের মূল্য বৃদ্ধির যে সিদ্ধান্ত ঘোষণা করেছে তা নতুন করে গণদুর্ভোগ সৃষ্টি করবে এবং দ্রব্যমূল্য পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটবে।
বক্তারা আরো বলেন, সরকার প্রথম ধাপে ১ মার্চ থেকে একচুলা ৭৫০ টাকা, দুই চুলা ৮০০ টাকা, সিএনজি প্রতি ঘন মিটারে ৩৮ টাকা এবং দ্বিতীয় দফায় ১ জুন থেকে ১ চুলা ৯০০ টাকা, দুই চুলা ৯৫০ টাকা, সিএনজি গ্যাসের দাম প্রতি ঘন মিটারে ৪০ টাকা নির্ধারণ করেছে। সরকারের এ অন্যায় সিদ্ধান্তে জাতীয় অর্থনীতির উপর বিরূপ প্রভাব পড়বে। মানুষের জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাবে। যা প্রান্তিক জনগোষ্ঠীর জন্য অসহনীয় পর্যায়ে পৌঁছবে।

বক্তারা আরো বলেন, মূলত সরকার জনগণের কথা না ভেবে দুর্নীতি ও লুটপাটকে নির্বিঘ্ন করতেই সম্পূর্ণ অযৌক্তিকভাবে গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে। বক্তারা অবিলম্বে গ্যাসের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের করতে সরকারের প্রতি জোর দাবি জানান এবং সরকারকে দাবি মানতে বাধ্য করতে আগামীকাল ২৮ ফেব্রুয়ারির শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী সফল করতে ঢাকা মহানগরী উত্তরের বিভিন্ন পর্যায়ের অধস্তন সংগঠন ও সকল স্তরের নগরবাসীর প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন