ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লক্ষাধিক লোক নিয়ে কেরলে বিশাল জেলা সম্মেলন জামাতে ইসলামির

আবু ওয়াহিদা,টিডিএন বাংলা : কেরালার কোট্টাক্কাল এ জামায়াতে ইসলামীর মালাপ্পুরম জেলা সম্মেলন অনুষ্ঠিত হল।যেখানে এক লক্ষের অধিক মানুষ অংশগ্রহন করেন। সেখানে বলা হয় কুখ্যাত UAPA আইন প্রত্যাহার এবং তাদের অভিযুক্ত করতে যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠান ইচ্ছাকৃতভাবে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ভীতিকর জোর প্রচার করছে তাদের সম্পর্কে দেশবাসীকে সচেতন হতে হবে।
কোট্টাক্কাল এ জামায়াতের সর্বভারতীয় সহ-সভাপতি নুসরাত আলী বিশাল এই সম্মেলনের উদ্বোধন করেন এবং অদম্য জাতীয়তাবাদ চাপিয়ে দিয়ে সাম্প্রদায়িক মেরুকরণ তৈরি করার জন্য ক্ষমতাসীন বিজেপি সরকারের কড়া নিন্দা জানান।
তিনি মুসলিম ছদ্মনাম ব্যবহার ইসলাম ও মুসলমানদের ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং সন্ত্রাসবাদ ও চরমপন্থার সঙ্গে ইসলামকে জড়ানোর অপচেষ্টার চেষ্টার নিন্দা করেন।
ভাইস প্রেসিডেন্ট বলেন, কল্যাণ ও সমগ্র মানবতার জন্য দাঁড়িয়েছে জামায়াত-ই-ইসলামী হিন্দ। জামাতের মানবিক কার্যক্রম ও ত্রাণ কর্মসূচির সুবিধাভোগী অমুসলিমরাও, আর দলিত ও অন্যান্য অনগ্রসর সম্প্রদায়ের অধিকার রক্ষায় আওয়াজ উত্থাপন করতে জামাত সক্রিয়।
জামাত-এ ইসলামী হিন্দ সারাদেশে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে দরিদ্র ও নিপীড়িতদের জন্য হাজার হাজার ঘর নির্মাণ করেছে।
এই সম্মেলনে সভাপতিত্ব করেন কেরালা রাজ্য সভাপতি এম. আই.আব্দুল আজিজ। সভাপতির ভাষণে তিনি বর্ণবাদ ও অসহিষ্ণুতা তুলে ধরার জন্য মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তীব্র নিন্দা জানিয়ে বলেন “মোদী সময়ে অসহিষ্ণুতা যেন জাতীয় ভাষা হয়ে গেছে”।

বিজেপি সরকারের হিন্দুত্ববাদী এজেন্ডা বাস্তবায়ন করতে বিচার বিভাগ ও সামরিক বিভাগকে ব্যবহারের জন্য সভাপতি সমালোচনা করেন।
মিস্টার আব্দুল আজিজ বেছে বেছে মুসলিম যুবাদের ওপর কুখ্যাত UAPA প্রয়োগ বন্ধ করতে কেরালার এলডিএফ সরকারের প্রতি আহ্বান জানান। কেন্দ্রীয় সরকার বাজেট অধিবেশনে বাড়তি সময় পেতে সাংসদ ই. আহমেদের মৃত্যু গোপন করে মৃতদেহ কয়েক ঘণ্টা মেশিনে রেখে দেয়। সর্বভারতীয় মুসলিম লীগ নেতা, প্রাক্তন সংসদ ই. আহমেদ এর মৃত্যুর পর সংসদের অধিবেশন মুলতুবি না করে অমানবিক আচরণ করা নিন্দা জানান জামাত সভাপতি।
মুসলিম যুব লীগের সভাপতি মুনাওয়ার আলি শিহাব , সম্মেলনের জন্য পাঠানো এক ভিডিও বার্তায় উম্মাহর গৌরব সমুন্নত রাখতে ঐক্যবদ্ধ ভাবে দাঁড়াতে সব মুসলিম সংগঠন প্রতি আহ্বান জানিয়ে বলেন,  “আমাদের সমাজের মুখোমুখি বিভিন্ন সমস্যার সমাধান করতে একসঙ্গে কাজ করা উচিত।”TDN বাংলা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন