ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭

সরকার গ্যাসের মূল্য বৃদ্ধির যে সিদ্ধান্ত নিয়েছে তা গণদুর্ভোগ সৃষ্টি করবে এবং দ্রব্যমূল্য পরিস্থিতির মারাত্নক অবনতি ঘটাবে------------মুহাম্মদ সেলিম উদ্দিন

বাংলাদেশ বার্তা ডেস্কঃ  সম্পূর্ণ অযৌক্তিকভাবে গ্যাসের মূল্য বৃদ্ধির সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে এবং গণবিরোধী সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহারের দাবিতে দেশব্যাপী কেন্দ্র ঘোষিত আগামীকাল ২৮ ফেব্রুয়ারির শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী সর্বাত্মকভাবে সফল করতে ঢাকা মহানগরী উত্তরের বিভিন্ন পর্যায়ের অধঃস্তন সংগঠন ও সকল স্তরের নগরবাসীর প্রতি আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।
এক বিবৃতিতে মহানগরী উত্তর আমীর বলেন, সরকার দেশে সুশাসন প্রতিষ্ঠায় পুরোপুরি ব্যর্থ হয়েছে। তারা জনজীবনে শান্তি-শৃঙ্খলা ও স্বস্তি ফিরিয়ে আনার পরিবর্তে ক্রমেই গণদুর্ভোগ বাড়িয়ে দিচ্ছে। একের পর এক সরকারের হঠকারী সিদ্ধান্তের কারণে জনজীবনে নেতিবাচক প্রভাব পরছে। সরকারের গণবিরোধীতার ধারাবাহিকতায় আগামী ১ মার্চ ও ১ জুন দু’দফায় গ্যাসের মূল্য বৃদ্ধির যে সিদ্ধান্ত ঘোষণা করেছে তা নতুন করে গণদুর্ভোগ সৃষ্টি করবে এবং দ্রব্যমূল্য পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটবে।
তিনি বলেন, সরকার প্রথম ধাপে ১ মার্চ থেকে একচুলা ৭৫০ টাকা, দুই চুলা ৮০০ টাকা, সিএনজি প্রতি ঘন মিটারে ৩৮ টাকা এবং দ্বিতীয় দফায় ১ জুন থেকে ১ চুলা ৯০০ টাকা, দুই চুলা ৯৫০ টাকা, সিএনজি গ্যাসের দাম প্রতি ঘন মিটারে ৪০ টাকা নির্ধারণ করেছে। সরকারের এ অন্যায় সিদ্ধান্তে জাতীয় অর্থনীতির উপর বিরূপ প্রভাব পড়বে। মানুষের জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাবে। যা প্রান্তিক জনগোষ্ঠীর জন্য অসহনীয় পর্যায়ে পৌঁছবে।

তিনি আরও বলেন, মূলত সরকার জনগণের কথা না ভেবে দুর্নীতি ও লুটপাটকে নির্বিঘœ করতেই সম্পূর্ণ অযৌক্তিকভাবে গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে। তিনি অবলম্বে গ্যাসের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের করতে সরকারের প্রতি জোর দাবি জানান এবং সরকারকে দাবি মানতে বাধ্য করতে আগামীকাল ২৮ ফেব্রুয়ারির শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী সফল করতে ঢাকা মহানগরী উত্তরের বিভিন্ন পর্যায়ের অধস্তন সংগঠন ও সকল স্তরের নগরবাসীর প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন