ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

বাংলাদেশ বার্তাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান আয়োজন করে।
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম‘র ‍স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের উদ্যোগে আয়োজিত ও প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ দেলওয়ার হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন।
স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের এডিশনাল ডাইরেক্টর মামুনুর রশিদের পরিচালনায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র সেমিনার কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হিউম্যনেটিস ফ্যাকাল্টির ডীন প্রফেরস হুমায়ুন কবীর, বিশ্ববিদ্যায়ের রেজিষ্ট্রার কর্ণেল মোঃ কাশেম পিএসসি (অবঃ), স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের ডাইরেক্টর আ. জ. ম. ওবায়দুল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন। 
৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন ইসলামী স্টাডিস এর স্টুডেন্ট মোঃ হাবিবুল্লাহ। এরপর স্বাগত বক্তব্য রাখেন স্টুডেন্ট এ্যাফেয়ার্স ডিভিশনের ডাইরেক্টর আ. জ. ম. ওবায়দুল্লাহ., ছাত্রপ্রতিনিধি মোঃ তানভীর। এর পর পর্যায় ক্রমে বিশ্ববিদ্যায়ের রেজিষ্ট্রার কর্ণেল মোঃ কাশেম পিএসসি (অবঃ), হিউম্যনেটিস ফ্যাকাল্টির ডীন প্রফেরস হুমায়ুন কবীর এবং সবশেষে প্রধান অতিথি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন। 
বক্তারা ১৯৭৫ সালের ১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার এই ঘটনাকে জাতির জন্য ‍দুঃখজনক ও এই দিবসকে একটি কালো দিবস হিসেবে উল্লেখ করে বলেন বাংলাদেশে এই ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে।
সভাপতি অনুষ্ঠানের আয়োজক, দর্শক-শ্রোতাগণকে ধন্যবাদ জানান।
সবশেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন