ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

‘নিহত সাইফুলের সঙ্গে জামায়াত-শিবিরের কোনো সম্পর্ক নেই’


বাংলাদেশ বার্তাঃ  রাজধানীর পান্থপথের একটি হোটেলে আত্মঘাতী বোমার বিস্ফোরণে নিহত সাইফুল ইসলামের সাথে জামায়াত-শিবিরকে জড়িয়ে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক যে বক্তব্য দিয়েছেন তাতে বিস্ময় প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।

মঙ্গলবার সন্ধ্যায় সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘আত্মঘাতী বোমা বিস্ফোরণের পরপরই কোনো ধরনের তদন্ত ও বাছ-বিচার ছাড়াই পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক ‘নিহত সাইফুল ইসলাম শিবির করত’ মর্মে যে বক্তব্য দিয়েছেন তাতে আমরা বিস্ময় প্রকাশ করছি। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই নিহত সাইফুল ইসলামের সাথে ইসলামী ছাত্রশিবিরের কোনো সম্পর্ক নেই।

মাওলানা রফিকুল ইসলাম বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক ইসলামী দল। কোনো জঙ্গি গোষ্ঠী বা সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জামায়াত-শিবিরের কোনো সম্পর্ক নেই এবং ভবিষ্যতে কোনো সম্পর্ক থাকার প্রশ্ন আসে না।

তিনি আরো বলেন, বর্তমান অনির্বাচিত ও অগণতান্ত্রিক সরকার জামায়াতকে নেতৃত্বশূন্য করার লক্ষ্যে এবং অতি সম্প্রতি দেয়া সুপ্রীম কোর্টের রায়ে বেসামাল হয়ে এই নাজুক পরিস্থিতি থেকে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে নিয়ের যাওয়ার জন্যই সারাদেশে নিরীহ জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের গ্রেপ্তার করছে।

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রকাশ্যে প্রদত্ত বক্তব্যে ছাত্রশিবিরের নেতা-কর্মীদের আঘাত করার নির্দেশ দিয়েছে। তারা পরিকল্পিতভাবে উস্কানিমূলক বক্তব্য দিয়ে এবং পুলিশের সহযোগিতা নিয়ে জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের উপর হামলা চালাচ্ছে। পুলিশ বিনা কারণেই জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেপ্তার করছে।

আমি সরকারের এহেন জুলুম ও নির্যাতনের তীব্র নিন্দা জানাচ্ছি এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জুলুম, নির্যাতন বন্ধ করে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার আহবান জানাচ্ছি। অন্যথায় এর দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন