ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮

IIUC, কুমিরা ক্যাম্পাসে ৭তলা বিশিষ্ট স্টুডেন্ট হল#৯ এর ৫ম তলার ছাদের ঢালাই সম্পন্ন

বাংলাদেশ বার্তাঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাসে ছাত্রদের আবাসন সমস্যা সমাধারে জন্য ৭ তলা বিশিষ্ট স্টুডেন্ট হল বিল্ডিং #৯ এর ৫ম তলার ছাদের ঢালাই কাজ সম্পন্ন হয়েছে। 

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম’র ইঞ্জিনিয়ারিং ও কনস্ট্রাকশন কমিটিতে  বিশ্ববিদ্যালয়ের কুমিরা ক্যাম্পাসে ছাত্রদের আবাসন সমস্যা সমাধারে জন্য ৭ তলা বিশিষ্ট স্টুডেন্ট হল বিল্ডিং #৯ এর কাজ  দ্রুত সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সেই সিদ্ধান্তের আলোকে প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশন এর চীফ ইঞ্জিনিয়ার (চলতি দায়িত্ব) মোঃ জাহেদ হোসাইন এর নেতৃত্বে পার্চেজ এন্ড প্রকিউরমেন্ট ডিভিশন ও একাউন্টস এন্ড ফিন্যান্স ডিভিশনসহ সংশ্লিষ্ট সকলের এর সহযোগিতায় ৭ তলা বিশিষ্ট স্টুডেন্ট হল বিল্ডিং #৯ এর কাজ  দ্রুত সম্পন্ন করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ঢালাই কাজের আনুষ্ঠানিক উদ্বোধন

১২ মার্চ ২০১৮ তারিখ সোমবার ভোর থেকেই  আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম, কুমিরা ক্যাম্পাসে ৭ তলা বিশিষ্ট স্টুডেন্ট হল বিল্ডিং #৯ এর ৫ম তলার ছাদের ঢালাই কাজ শুরু হয়।
এই সময় বিশ্ববিদ্যারয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব আ.ন.ম. শামসুল ইসলাম ঢালাই কাজে নিয়োজিত সকলকে উৎসাহিত করার জন্য ঢালাই কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় ইঞ্জিনিয়ারিং ও কনস্ট্রাকশন কমিটির এডভাইজার মাওলানা মমিনুল হক চৌধুরী, পার্চেজ ও ট্রান্সপোর্ট  কমিটির চেয়ারম্যান জনাব অধ্যক্ষ আমীরুজ্জামান প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশন এর চীফ ইঞ্জিনিয়ার (চলতি দায়িত্ব) মোঃ জাহেদ হোসাইন, ইঞ্জিনিয়ার সেলিম জাহাঙ্গীর, ইলেকট্রিক ইঞ্জিনিয়ার আবদুর রহমান, সিনিয়র এসিস্ট্যান্ট ডাইরেক্টর মোঃ মাইনুল ইসলাম, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন,  এসিস্ট্যান্ট ডাইরেক্টর শেখ মোঃ রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার মাকসুদ আলম,  ইঞ্জিনিয়ার ইফতেখার আলম চৌধুরী,  ইঞ্জিনিয়ার শাহেদ বাহার চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

দোয়া ও মুনাজাতঃ

৫ম তলার ছাদের ঢালাই কাজ আনুষ্ঠানিক উদ্বোধনের পর ঢালাই কাজ সফলভাবে সমাপ্ত হওয়ার জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন বিশ্ববিদ্যারয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব আ.ন.ম. শামসুল ইসলাম।

 পরিদর্শনঃ

উদ্বোধন ও দোয়া মুনাজাত শেষে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব আ.ন.ম. শামসুল ইসলাম’র নেতৃত্বে মাওলানা মমিনুল হক চৌধুরী, জনাব অধ্যক্ষ আমীরুজ্জামান ছাদ ঢালাই কার্যক্রমসহ অন্যান্য কার্যক্রম পরিদর্শন করেন। পরে ৫ম তলার ছাদের ঢালাই কাজসহ অন্যান্য কার্যক্রম পরিদর্শন করেন ফিন্যান্স কমিটির চেয়ারম্যান অধ্যাপক আহসানুল্লাহ।

প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশন এর চীফ ইঞ্জিনিয়ার (চলতি দায়িত্ব) মোঃ জাহেদ হোসাইন এর নেতৃত্বে ইঞ্জিনিয়ার সেলিম জাহাঙ্গীর, ইলেকট্রিক ইঞ্জিনিয়ার আবদুর রহমান নির্মাণ সাইটে উপস্থিত থেকে বিকাল ৪টায় ৭ তলা বিশিষ্ট স্টুডেন্ট হল বিল্ডিং #৯ এর ৫ম তলার ছাদের ঢালাই কাজ সম্পন্ন করেন। 

উল্লেখ ৭ তলা বিশিষ্ট স্টুডেন্ট হল বিল্ডিং #৯ এর প্রতি ফ্লোর ৭,১০০ স্কয়ার ফিট হিসেবে এখানে মোট ৫০, ০০০ স্কয়ার ফিটের এই স্টুডেন্ট হল বিল্ডিং এ ৪৫০জন ছাত্র থাকার যাবতীয় আধুনিক সুযোগ সুবিধা থাকবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন