ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬

নিজামীর স্ত্রীকে আটক ও ছেড়ে দেয়া নিয়ে ধুম্রজাল

বাংলাদেশ বার্তা ১৯ আগষ্ট ২০১৬; শুক্রবারঃ বাংলাদেশ জামায়াতে েইসলামীর সাবেক আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর স্ত্রী শামছুন্নাহার নিজামীকে আটক ও ছেড়ে দেয়া নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।
কয়েকটি বেসরকারী টেলিভিশনের খবরে বলা হয়, জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর স্ত্রী শামছুন্নাহার নিজামীকে আটকের পর ছেড়ে দেয়া হয়েছে।
এদিকে, গুলশান বিভাগের ডিসি মোস্তাক আহমেদ একটি জাতীয় দৈনিককে বলেন, শামছুন্নাহারকে আটকের খবর সঠিক নয়, অভিযানকালে তাকে পাওয়া যায় নি।
তবে সবশেষ প্রাপ্ত খবর অনুযায়ী  মাওলানা নিজামীর স্ত্রীকে পুলিশ ছেড়ে দিয়েছে।বাকিদের এখনও পুলিশী হেফাজতে রাখা হয়েছে।
এর আগে মপ্রাপ্ত খবরে জানা যায়, রাজধানীর মেরুল বাড্ডায় মাওলানা নিজামী স্ত্রী সামছুন্নাহার নিজামীর পরিচালনাধীন ইসলামিক ইন্টান্যাশনাল স্কুলে অভিযান চালিয়ে ২৩ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে ৫জন নারী ও জামায়াত-শিবিরের ১৮ নেতাকর্মী রয়েছেন।
শুক্রবার বেলা ১১টার দিকে ডিআইটি প্রজেক্টের ৮ নাম্বার সড়কের ২৫ নম্বর বাড়িতে অবস্থিত ইসলামিক ইন্টান্যাশনাল স্কুলে অভিযান চালায় পুলিশ।জামায়াতের মহিলা বিভাগের সেক্রেটারী শামছুন্নাহার নিজামী স্কুলটির অধ্যক্ষ।
বাড্ডা থানার ওসি এম.এ. জলিল সাংবাদিকদের জনান, ইসলামিক ইন্টান্যাশনাল স্কুলে জামায়া-শিবিরের কর্মীরা নাশকতার পরিকল্পনা করছেএমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।সেখান থেকে ১৮ জনকে আটক করা হয়েছে।
আটকদের মধ্যে বাড্ডা থানা জামায়াতের আমীর ফখরুদ্দীন কেফায়াতুল্লাহ, তার স্ত্রী সালেমা আক্তার এবং দুই মেয়ে খাদিজা খাতুন ও আয়শা সিদ্দিকা রয়েছে।এছাড়াও বাড়ির মালিক বিল্লাল, তার স্ত্রী সান্তা বিল্লাল এবং মা হালীমা বেগম রয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন