ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

এডভোকেট জুবায়েরের বাসায় গভীর রাতে পুলিশী তল্লাশী: সিলেট জামায়াতের তীব্র নিন্দা।



বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের দরগাগেইট এলাকার বাসায় গভীর রাতে পুলিশী তল্লাশীর নামে পরিবারের সদস্যদের হয়রানী, আসবাবপত্র তছনছের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর, জেলা উত্তর ও জেলা দক্ষিণ জামায়াত নেতৃবৃন্দ।
পুলিশী অভিযানের নামে হয়রানী বন্ধ করে আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে লেবেল প্লেইং ফিল্ড তৈরীর জন্য নির্বাচন কমিশনের প্রতি জোর দাবী জানান তারা। একই সাথে মহানগর জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ সহ নিরীহ নেতাকর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা গায়েবী মামলা সমূহ প্রত্যাহার এবং ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।
সোমবার এক যৌথ বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা দক্ষিনের আমীর মাওলানা হাবীবুর রহমান এবং কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ ও জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন বলেন- আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ যতই এগিয়ে আসছে, ততই আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর জুলুম-নিপীড়ন বৃদ্ধি পেয়েছে। নির্বাচনের ময়দান থেকে জামায়াত-শিবিরকে সরিয়ে রাখতেই মিথ্যা গায়েবী মামলা ও বাসা-বাড়ীতে পুলিশী তল্লাশীর নামে হয়রানীর মহোৎসব চলছে।
সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবি, পরিচ্ছন্ন রাজনীতির অহংকার এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের বাসায় গভীর রাতে পুলিশী তল্লাশী কোন বিবেবকবান মানুষ মেনে নিতে পারেনা। তাঁর বিরুদ্ধে একাধিক ষড়যন্ত্রমুলক মামলা থাকলেও তিনি সবকটি মামলায় জামিনে রয়েছেন।
এমতাবস্থায় এডভোকেট জুবায়েরের বাসায় তল্লাশীর নামে পরিবারের সদস্যদের হয়রানী আইন ও মানবাধিকারের চরম লংঘন। মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিয়ে, সব ধরনের হয়রানী বন্ধ করে আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে সকলের জন্য সমান সুযোগ লেবেল প্লেইং ফিল্ড তৈরীর জন্য সংশ্লিষ্টদের প্রতি জোর দাবী জানান তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন