ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

তাবলীগের ইজতেমার ময়দানে হামলার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ !


বাংলাদেশ বার্তা ডেস্কঃ টঙ্গী ইজতিমার ময়দানে তাবলীগের বিতর্কিত আলেম মাওলানা সা’দ কান্ধলবীর অনুসারীদের নগ্ন সন্ত্রাসী‌ হামলার প্র‌তিবা‌দে ও নেতৃত্ব দানকারী ওয়া‌সিফ ও নাসী‌মের বিচা‌রের দাবী‌তে নারায়নগ‌ঞ্জের ঢাকা চট্টগ্রাম মহাসড়‌কে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। রবিবার(০২ ডিসেম্বর) এ বি‌ক্ষোভ মি‌ছিল অনুষ্ঠিত হয়। এ‌তে তাবলীগের মুস‌ল্লি ও আ‌লেম ওলামা অংশগ্রহণ ক‌রে।
‌বি‌ক্ষোভ শে‌ষে বক্তব্য রা‌খেন শীর্ষস্থানীয় ওলামা মাশা‌য়েখগণ। বক্ত‌ব্যে বলেন বাংলা‌দে‌শে বিতর্কিত আলেম মাওলানা সা’দ কান্ধলবীর অনুসারীদের কো‌নো তৎপরতা চল‌তে দেওয়া হ‌বেনা। কাকরাইল ট‌ঙ্গি সহ সব জায়গা থে‌কে তা‌দের‌কে অবা‌ঞ্চিত কর‌তে হ‌বে।
তারা ব‌লেন, আমরা দে‌খে‌ছি, তারা ওলামা‌দের উপ‌রে আক্রম‌নের জন্য পাথর, হ‌কি‌স্টিক, লোহা, হেলমেট, হ্যান্ড‌গ্রিপ সহ সর্ব প্রকা‌রের পূর্ব প্রস্তু‌তি নি‌য়ে মা‌ঠে প্র‌বেশ ক‌রে এবং নি‌র্বিচা‌রে ওলামা‌য়ে কেরা‌মের উপর ঝা‌পি‌য়ে প‌ড়ে। তারা অসংখ্য ছাত্র আলেম ও মুসল্লী‌কে আহত ক‌রে এবং বেশ ক‌য়েকজন‌কে পি‌টি‌য়ে হত্যা ক‌রে। এধর‌নের প‌রিক‌ল্পিত হত্যাকা‌ন্ডের ক‌ঠিন বিচার ও দোষিদের‌কে দ্রুত শা‌স্তি দাবী ক‌রেন তারা।
বি‌ক্ষোভ সমাবেশে মাদানী নগর মাদরাসার মুহা‌দ্দিস মুফ‌তি বশীরুল্লাহর সভাপ‌তিত্বে বক্তব্য রা‌খেন মুহা‌দ্দিস মাওলানা ফয়সাল, মুফতী নোমান কা‌সেমী, মুফ‌তি ইসমাইল হো‌সেন সিরাজী,মাওলানা রাশেদ বিন নুর, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম রাহী, আহত মজলুম মাওলানা গাজী খা‌লেদ বিন নূরসহ আ‌রো ওলামা‌য়ে কেরাম।
‌বি‌ক্ষোভ শে‌ষে রবিবার সংবা‌দিক স‌ম্মেল‌নে ঘো‌ষিত সমস্ত কর্মসূ‌চী বাস্তবায়‌নের প্র‌তিশ্রু‌তি ব্যক্ত ক‌রে সমা‌বেশ সমাপ্ত করা হয়।
সুত্র- Insaf24.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন