ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮

ফরিদুদ্দীন মসউদকে গ্রেফ্তারসহ ছয় দফা দাবী আজকের প্রেসক্লাবের উলামাদের মানব-বন্ধন থেকে !


আজ সকাল ১০টায় সম্মিলিত ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে জাতীয় প্রেসক্লাবের সামনে এক জনবহুল মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঢাকার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের উদ্যোগে আয়োজিত এই মানববন্ধন থেকে ছয় দফা দাবি জানানো হয়।
দাবিগুলি হল- 
১) মূল পরিকল্পনাকারী ওয়াসিফ, খান শাহাবুদ্দিন নাসিম, মৌলভী ফরিদ উদ্দিন মাসউদ গংদের আগামী শুক্রবার ফজরের আগে গ্রেফতার করতে হবে এবং তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।
২) ওয়াসিফ, নাসিম ও সাদ পন্থী হাতাতি খুনিদের কাকরাইল মারকাজসহ সারা বাংলাদেশের দাওয়াতি কার্যক্রম থেকে অবাঞ্ছিত ঘোষণা করতে হবে।
৩) বিশ্ব এজতেমার কাজ সম্পন্ন করার লক্ষ্যে ইজতেমা ময়দান আহলে হক ওলামায়ে কেরাম ও হকপন্থী তাবলিগী সাথীদের জন্য উন্মুক্ত করে দিতে হবে।
৪) কওমি শিক্ষা বোর্ড আল হাইয়াতুল উলইয়া থেকে সাদপন্থী দালাল মৌলবী ফরিদ উদ্দিন মাসুদকে বহিষ্কার করতে হবে।
৫) একটি সর্বগ্রহণযোগ্য তদন্ত কমিটি গঠন করে ইজতেমায় হামলায় ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে সঠিক রিপোর্ট জাতির সামনে উপস্থাপন করতে হবে।
৬) হামলায় নিহত-আহতদের ক্ষতিপূরণ ও সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে।
মানববন্ধন থেকে আরও ঘোষণা করা হয়, দোষীদের যদি আগামী শুক্রবারের পূর্বে গ্রেফতার করা না হয় তাহলে শুক্রবার জুমা বাদ সারা দেশের প্রত্যেকটি মসজিদ থেকে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হবে এবং সেই বিক্ষোভ মিছিল থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।
জাতীয় ইমাম সমাজের সভাপতি ক্বারী আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা মাওলানা শাহ আতাউল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা মুফতি সাখাওয়াত হোসাইন। মাওলানা মীর হেদায়েতুল্লাহ গাজীর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন মাওলানা বেলায়েত আল ফিরুজি, মাওলানা আনোয়ারুল হক, মাওলানা জোবায়ের বকশি, মুফতি আনিসুর রহমান, মাওলানা শহিদুল আনোয়ার, মাওলানা আহমদ উল্লাহ, মাওলানা আজহারুল ইসলাম, মাওলানা শামসুল হক প্রমুখ। কর্মসূচি ঘোষণা করেন জাতীয় ইমাম সমাজের সেক্রেটারি মাওলানা মিনহাজ উদ্দিন।
Zamzam24.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন