ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫

ঢাকা বার নির্বাচনে বিএনপি-জামাত সমর্থিতদের বিপুল জয়

27 Feb, 2015 ঢাকা বারের (ঢাকা জজকোর্ট) নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত নীল প্যানেল সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে। নির্বাচনে ভরাডুবি হয়েছে আ'লীগ সমর্থিত সাদা প্যানেলের।
সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ মোট ২৫টির মধ্যে ২৩টিতে জয় লাভ করেছে বিএনপি জামায়াত সমর্থিত নীল প্যানেল। শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঢাকা বার নতুন ভবনের দ্বিতীয় ও চতুর্থ তলায় ভোট গণনা শুরু হয়। রাত ১১টায় ফলাফল ঘোষণা করা হয়।
তিনটি প্যানেল থেকে প্রার্থীরা নির্বাচন করলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হয় সাদা ও নীল প্যানেলের মধ্যে।
সভাপতি পদে অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও সাধারণ সম্পাদক পদে ওমর ফারুকী জয়লাভ করেছেন। এছাড়াও সম্পাদকীয় পদে ১০টি এবং সদস্যপদে ১৫টির মধ্যে ১৩টিতেই জয়লাভ করেছে নীল প্যানেল। সাদা প্যানেল থেকে সদস্য পদে মাত্র দুজন জয়লাভ করেছে।
২৫ ও ২৬ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।
এবারের নির্বাচনে ১৫ হাজার ৩৭২ ভোটারের মধ্যে ৯ হাজার ৯২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এবারের নির্বাচনে (২০১৫-২০১৬ বর্ষ) ২৫টি পদে ৬১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ১০টি সম্পাদকীয় পদের বিপরীতে ২৬ জন এবং ১৫টি সদস্য পদের বিপরীতে ৩৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
উৎসঃ আরটিএনএন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন