ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ মার্চ, ২০১৫

অধ্যাপক আহসান উল্লাহর গ্রেপ্তারের প্রতিবাদ ও অবরোধের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ


 বাংলাদেশ বার্তা: ১১ মার্চ ২০১৫: চট্টগ্রাম মহানগরী জামায়াতের ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক আহসান উল্লাহর গ্রেপ্তারের প্রতিবাদে এবং হরতাল ও চলমান অবরোধের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। 
চান্দগাঁও থানা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক আবু জাওয়াদের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল সমাবেশে অন্যানের মধ্যে  জামায়াত নেতা আলতাফ, অধ্যাপক আবু এস. আফরিন, শিবির নেতা রানা ও আবু আবদুল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন। 
নেতৃবৃন্দ চট্টগ্রাম মহানগরী জামায়াতের ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক আহসান উল্লাহর গ্রেপ্তারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে অধ্যাপক আহসানুল্লাহসহ সকল নেতৃবৃন্দের মুক্তি দাবি করেন। 
নেতৃবৃন্দ অবৈধ সরকারের পদত্যাগ, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচন প্রদান ও জামায়াতসহ গ্রেপ্তারকৃত বিরোধী দলীয় সকল নেতাকর্মীর মুক্তি প্রদানের দাবী জানান। নেতৃবৃন্দ গুম, খুন ও বিচারবহির্ভূত হত্যাকান্ড বন্ধেরও দাবী জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন