ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

মিথ্যা মামলায় জামায়াতের স্বতন্ত্র প্রার্থীসহ ৬ জন কারাগারে

বাংলাদেশ বার্তা ডেস্কঃ বগুড়ার কাহালু উপজেলা চেয়ারম্যান ও জামায়াত নেতা মাওলানা তায়েব আলীসহ ৬ নেতাকর্মীকে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলায় জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার এর আদালতে হাজির হয়ে আসামীরা জামিন আবেদন করলে তিনি এ আদেশ দেন।
সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর রাতে কাহালু উপজেলা সদরের দুটি স্থানে কে বা কারা দুটি ককটেল বিস্ফোরন ঘটালে কাহালু উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নান বাদী হয়ে কাহালু থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা করেন। এ মামলায় উপজেলা চেয়ারম্যান মাওলানা তায়েব আলীসহ বিএনপি ও জামায়াতের ২২জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ৬০-৭০ জনকে আসামী করা হয়। এরপর আসামীরা হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের আগাম জামিন লাভ করেন।
জামিনের মেয়াদ শেষ হওয়ায় তায়েব আলীসহ জামায়াতের ৬ জন নেতাকর্মী বুধবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠান। অপর আসামীরা হলেন কাহালু সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামায়াত নেতা মাওলানা আব্দুল মোমিন, কাহালু পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম, ফখরুল ইসলাম, জাহাঙ্গীর আলম ও রিজওয়ানুল হক।
উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা মাওলানা তায়েব আলী মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু উপজেলা চেয়ারম্যানের পদে থাকার অজুহাত দেখিয়ে তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন