ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৫ মার্চ, ২০১৫

চট্টগ্রামে ছাত্রলীগের তান্ডব

১৫ মার্চচ ২০১৫: ট্টগ্রাম নগরীর খুলশী থানার লালখান বাজার এলাকায় একটি ইলেকট্রনিক্স পণ্যের দোকানে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে নির্বিচারে ভাংচুরের অভিযোগ উঠেছে। 
এসময় তারা বেশ কয়েকটি ককটেল ও রকেট ফ্লোয়ারের বিস্ফোরণ ঘটায়। ছাত্রলীগের তাণ্ডবে এসি বাজার নামের ওই প্রতিষ্ঠানের ছয় কর্মী আহত হয়েছেন।
রোববার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।
হামলাকারীরা নগরীর ওমরগণি এমইএস কলেজ ছাত্রসংসদের জিএস আরশাদুল আলম বাচ্চু’র অনুসারী ছাত্রলীগের কর্মী বলে জানিয়েছেন হামলার শিকার হওয়া দোকান কর্মচারিরা। নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক  মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী ছাত্রলীগের এ গ্রুপটির নিয়ন্ত্রণ করে থাকেন।
প্রত্যক্ষদশীরা জানান, রোববার সন্ধ্যায় লালখান বাজারে অবস্থিত এসি বাজার ইন্ডাস্ট্রিজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একটি ট্রাকে করে এমইএস কলেজের ছাত্রলীগের একদল নেতাকর্মী আসে। এসেই কাউকে কোন কিছু না বলে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর একটি রকেট ফ্লেয়ার নিক্ষেপ করে এসি বাজার নামের ব্যবসা প্রতিষ্ঠানটিতে ঢুকে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাংচুর শুরু করে। এসময় তাদের বাধা দিতে আসলে এসি বাজারের ছয় কর্মীকে তারা মারধর করে। এদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাণ্ডব শেষ করে যাওয়ার সময় তারা দোকানের সামনে রাখা একটি প্রাইভেট কার ও পাশের চারটি ব্যবসা প্রতিষ্ঠানও ভাংচুর করেছে।
উৎসঃ বাংলামেইল ২৪ডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন