ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮

নির্বাচন যতই ঘনিয়ে আসছে সরকারের তাণ্ডব বাড়ছে : জামায়াত



বাংলাদেশ বার্তা ডেস্কঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান বলেছেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই সরকারের সন্ত্রাসী তাণ্ডব ও গ্রেফতারের মাত্রা বেড়ে যাচ্ছে। জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার উদ্দেশ্যে যারা মনোনয়ন পত্র দাখিল করেছে তাদেরও অন্যায়ভাবে গ্রেফতার করা হচ্ছে।
শনিবার এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।
ডা. শফিকুর রহমান বলেন, জামায়াতে ইসলামীসহ বিরোধী দলকে নির্বাচন থেকে সরে যেতে বাধ্য করে ভোট ডাকাতির প্রহসনের নাটক মঞ্চস্থ করার উদ্দেশ্যেই সরকার গ্রেফতার করছে। অধ্যাপক জসিম উদ্দিন ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থেকে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে মনোনয়পত্র দাখিল করেছেন। অথচ তাকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। সরকারের এ ধরনের বেআইনী কর্মকাণ্ডের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি অধ্যাপক জসিম উদ্দিনসহ সারা দেশে জামায়াত ও ছাত্রশিবিরসহ অন্যান্য বিরোধী দলের গ্রেফতারকৃত নেতা-কর্মীদের নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
তিনি জামায়াতের ময়মনসিংহ জেলা শাখার সাবেক আমীর অধ্যাপক জসিম উদ্দিন, নোয়াখালী জেলা শাখা জামায়াতের সেক্রেটারী মাওলানা নিযাম উদ্দিন ফারুকক, ফুলবাড়িয়া উপজেলা শাখা জামায়াতের ডা. আবদুর রাজ্জাক ও মুক্তাগাছা উপজেলা শাখা জামায়াতের বায়তুলমাল সেক্রেটারী ডা. আজহারুল ইসলাম শাহীন, দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়ন জামায়াতের সভাপতি এবং বিজুল কামিল মাদ্রাসার এবতেদায়ি শাখার প্রধান মাওলানা নজরুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলার নারায়ণপুরের শ্রমিক কল্যাণ ফেডারেশনের ইউনিয়নের সেক্রেটারী মো. সেকেন্দার আলীকে পুলিশের গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন