ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

পরিকল্পনা মন্ত্রী লোটাস কামালের উস্কানিমুলক একটি বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ করে তা প্রত্যাহারের আহবান


বাংলাদেশ বার্তাঃ পরিকল্পনা মন্ত্রী লোটাস কামালের উস্কানিমুলক একটি বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ করে তা প্রত্যাহারের আহবান জানিয়েছেন নাঙ্গলকোটের সন্তান শিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত। গত মধ্যরাতে লোটাস কামালের একটি বক্তব্যের ভিডিও শেয়ার করে এক ফেসবুক স্ট্যাটাসে ইয়াছিন আরাফাত এ আহবান জানান। নিন্মে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

আ হ ম মোস্তফা কামালের (লোটাস কামাল) বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, লালমাই, সদর দক্ষিণ) আসনের আ’লীগের সংসদ সদস্য প্রার্থী জনাব আ হ ম মোস্তফা কামালের (লোটাস কামাল) বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি একজন মন্ত্রী এবং দেশের প্রাচীন দল আওয়ামী লীগের জেলা সভাপতি। তিনি যে ভাষায় বক্তব্য দিয়েছেন তা কোন রাজনৈতিক নেতার বক্তব্য হতে পারে না। তার এ বক্তব্য চর দখলকারী কোন দস্যু নেতার বক্তব্যের মত। তিনি জামায়াত-শিবির এবং এলাকাবাসীর বিরুদ্ধে যে বিষেধাগার করেছেন, এলাকা ছাড়া করার হুমকি দিয়েছেন তা ওনার ভাবমূর্তিকেই ক্ষুন্ন করেছে। গণতন্ত্রে বিশ্বাসী কোন মানুষ তার রাজনৈতিক প্রতিপক্ষকে এভাবে খুঁজে খুজে বের করে নিশ্চিহ্ন করার হুমকি দিতে পারে না। তিনি যে ভাষায় বক্তব্য দিয়েছেন তা ফ্যাসিবাদের ভাষা। আশা করি তিনি তার বক্তব্য প্রত্যাহার করে নিবেন এবং কুমিল্লা-১০ তথা নাঙ্গলকোট, লালমাই, সদর দক্ষিণ এলাকায় শান্তি, সমৃদ্ধি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ তৈরি করে উৎসবমুখর ভোটদানের পরিবেশ তৈরিতে ভুমিকা রাখবেন। মনে রাখবেন হুমকি দিয়ে, গুন্ডা বাহিনী দিয়ে এমনকি পুলিশও লেলিয়ে দিয়ে জনগনকে তাদের ভোটের অধিকার থেকে বঞ্চিত করা যাবে না। ইনশাআল্লাহ।
#মুহাম্মদ_ইয়াছিন_আরাফাত, নাঙ্গলকোট, কুমিল্লা।
উল্লেখ্য, কুমিল্লা-১০ আসনের নির্বাচনী এক উঠান বৈঠকে লোটাস কামাল বলেন, জামায়াত শিবির এবং আরো যত চৌদ্দগোষ্টি আছে সবাইকে শেষ করে দেয়া হবে। ২৭ তারিখের মধ্যে যদি তারা আমাদের সাথে কম্প্রোমাইজে না আসে তাহলে কাউকে এলাকায় থাকতে দেয়া হবে না, খুঁজে খুঁজে বের করে নিশ্চিহ্ন করা হবে।
ধারণা করা হচ্ছে, কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, লালমাই, সদর দক্ষিণ) আসন থেকে ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে শিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত মনোনয়ন পাচ্ছেন এবং লোটাস কামালের বিপরীতে লড়বেন এমন গুঞ্জনের ভিত্তিতেই লোটাস কামাল উস্কানিমূলক এ বক্তব্য দিয়েছেন। তার এ বক্তব্যের ভিডিওটি ইতোমধ্যে সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
natundhaka.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন