ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৭ মার্চ, ২০১৬

কাল জামায়াতের ডাকে সকাল-সন্ধ্যা হরতাল

বাংলাদেশ বার্তা: 26 মার্চ ২০১৬ইং রবিবার: সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দিয়ে দেশকে ধর্মহীন রাষ্ট্রে পরিণত করার গভীর চক্রান্তের প্রতিবাদে আগামীকাল সোমবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। আজ রোববার দলের ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল শফিকুর রহমান এক বিবৃতিতে হরতালের ডাক দেন্।
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ শতকরা ৯০ ভাগ মুলমানের দেশ।বাংলাদেশের সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম অন্তর্ভূক্ত করা হয়েছে। পৃথিবীর অনেক মুসলিম দেশেই রাষ্ট্র ধর্ম  ইসলাম রয়েছে।জনগণের পক্ষ থেকে এমন কোন দাবী উঠেনি যে, সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল করতে হবে।হাতেগোণা কতিপয় রাষ্ট্র ও ধর্ম বিদ্বেষী ব্যক্তিকে খুশি করার জন্য সরকার যদি সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার উদ্যোগ গ্রহণ করে তাহলে এ দেশের সংখ্যা গরিষ্ঠ মানুষ কখনো মেনে নিবে না।যে সব ব্যক্তি রাষ্ট্রধর্ম ইসলাম থাকলে সংখ্যালঘু সম্প্রদায় ক্ষতিগ্রস্ত হবে বলে যুক্তি দেখাচ্ছেন তা মোটেই গ্রহণ যোগ্য না।
বিবৃতিতে আরো বলা হয়, ধর্মনিরপেক্ষতার দাবীদার অনেক দেশেই সাম্প্রদায়িক দাঙ্গায় বহুমানুষের জানমাল ক্সতিগ্রস্ত হচ্ছে।অথচ বাংলাদেশে রাষ্ট্রধর্ম ইসলাম থাকার পরও এ দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে।বাংলাদেশে কখনো সাম্প্রদায়িক দাঙ্গা হয়না।সংখ্যালঘুদের ধর্মীয় অধিকারের প্রতি সংখ্যাগরিষ্ঠ মুসলমানগণ নর্বদা শ্রদ্ধাশীল।
বিবৃতিতে আরো বলা হয় রাষ্ট্রধর্ম ইসলামের সাথে এদেশের মানুষের আবেগ-অনুভূতি জড়িত।এ আবেগ অনুভূতিকে গুরুত্ব না দিয়ে সরকার যদি রাষ্ট্রধর্ম ইসলাম সরকার যদি বাদ দেয়ার উদ্যোগ গ্রহণ করেন তা হলে তা দেশের জন্য কল্যাণ বয়ে আনবে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন