ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৬ মার্চ, ২০১৬

রাজধানীর বিভিন্ন স্থানে ও চট্টগ্রাম মহানগরীতে ইসলামী ছাত্রশিবিরের র‌্যালী

বাংলাদেশ বার্তা ২৬ মার্চ ২০১৬, শনিবার: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির  ঢাকা ও চট্টগ্রাম মহনগরীতে বর্ণাঢ্য র‌্যালী করেছে। 
ঢাকা মহানগর উত্তর
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্নাট্য র‌্যালি করেছে ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর শাখা।
শনিবার সকাল ৮টায় রাজধানীর বসুন্ধরা গেট এলাকা থেকে বর্ণাঢ্য র‌্যালিটি শুরু হয়ে নর্দ্দা বাসস্ট্যান্ড গিয়ে শেষ হয়।
শাখা সভাপতি হাসান জারিফের পরিচালনায় র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক শাহিন আহমেদ খান।

এসময় শাহীন আহমেদ খান বলেন, স্বাধীনতার ৪৬তম বছর অতিক্রম করলেও যেই উদ্দেশ্য নিয়ে আমার মাতৃভূমিকে স্বাধীন করা হয়েছিলো সেই স্বাধ দেশের জনগন আজও ভোগ করতে পারছে না। পত্রপত্রিকার দিকে তাকালে আমার ছাপ্পান্ন হাজার বর্গমাইলের এই প্রিয় মাতৃভূমিকে মনে হয় যেনো আজিমপুরের গোরস্তানে পরিণত হয়েছে। হাটে ঘাটে মাঠে ঘরে বেডরুমে নদীতে পুকুরে শুধু লাশ আর লাশ।
তিনি বলেন,  যারা  এই দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী ছিলেন, আমাদের সেই প্রিয় ইসলামী নেতৃবৃন্দকে আজ বিচারের নামে হত্যা করা হচ্ছে এবং কারারুদ্ধ করে রাখা হয়েছে। অবিলম্বে মাওলানা মতিউর রহমান নিজামীসহ সকল নেতৃবৃন্দকে নি:শর্ত মুক্তি দিতে হবে। তাদেরকে কারারুদ্ধ রেখে কখনোই স্বাধীনতার প্রকৃত স্বাধ গ্রহণ সম্ভব নয়।
বর্ণাঢ্য র‌্যালিতে এসময় আরো উপস্থিত ছিলেন শাখা সেক্রেটারি জে. মাহমুদ, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম সজিব, অর্থ সম্পাদক জাকের হোসাইন ও শিক্ষা সম্পাদক গোলাম সরোয়ার প্রমুখ।
ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ  শনিবার  সকাল সাড়ে ৮ টায়  রাজধানীর যাত্রাবাড়ীর গেন্ডারিয়া র‌্যাল স্টেশন এলাকায়  এ র‌্যালি  অনুষ্ঠিত হয়।
শিবিরের কেন্দ্রীয় মানবাধিকার সম্পাদক শাহ মোহাম্মদ মাহমুজুল হক ও দক্ষিণের সভাপতি সাদেক বিল্লাহর  নেতৃত্বে   র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন মহানগর সেক্রেটারি সেক্রেটারি রিয়াজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাফিউল আলম, শিবির নেতা তোফাজ্জল হোসাইন, মাসুম তারিক, মজিবুর রহমান মঞ্জু ও ইমাম হোসাইন প্রমুখ।

ঢাকা মহানগর পূর্ব
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীতে বর্নাঢ্য র‌্যালি করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পূর্ব শাখা। শনিবার সকালে রাজধানীর খিলগাঁও এলাকায় তারা এ র‌্যালি করে।
ছাত্রশিবিরের কেন্দ্রীয় অফিস সম্পাদক মু. মোবারক হোসেন ও শাখা সভাপতি মু. সিয়াম রেজার নেতৃত্বে র‌্যালিতে উপস্থিত ছিলেন শাখা সেক্রেটারি এস.আর মিঠু, সাবেক কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক রাশেদুল হাসান রানা, মহানগরী অর্থ সম্পাদক ইমাম হোসাইন ও অফিস সম্পাদক ফায়জুর রহমান প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন