ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৮ মার্চ, ২০১৬

চট্টগ্রামে জামায়াতের ডাকা হরতাল চলছে

চট্টগ্রামে জামায়াতের ডাকা হরতাল চলছে শীর্ষ নিউজ, চট্টগ্রাম: সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহাল রাখার দাবিতে জামায়াতে ইসলামী ঘোষিত দেশব্যাপী হরতাল কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে বন্দর নগরী চট্টগ্রামে।
সোমবার সকাল থেকে নগরীতে স্বল্প পরিসরে যান চলাচল করলেও ব্যক্তিগত গাড়ি তেমন দেখা যায়নি। স্বল্প পরিসরে চট্টগ্রাম থেকে দূরপাল্লার বাস ছেড়ে যাওয়ার খবর পাওয়া গেছে।
এদিকে হরতালের সমর্থনে নগরীর দু’একটি জায়গায় মিছিল ও সমাবেশ করছে জামায়াত-শিবির নেতাকর্মীরা।
নগর জামায়াতের প্রচার সম্পাদক মোহাম্মদ উল্যাহ শীর্ষ নিউজকে জানান, স্বত:পূর্তভাবে পালিত হচ্ছে হরতাল। হরতালের সমর্থনে প্রতিটি থানায় থানায় মিছিল ও সমাবেশ হচ্ছে।
হরতালে নগরীর কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।
হরতালে যে কোন ধরণের নাশকতারোধে নগরীতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে টহল দিচ্ছে র‌্যাব-পুলিশের একাধিক টিম।
সিএমপির অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্রাযার্য্য জানিয়েছেন, হরতালে জনজীবন স্বাভাবিক রয়েছে। কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি। যে কোন ধরণের নাশকতারোধে সতর্ক রয়েছে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন