ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৬ মার্চ, ২০১৬

ছাত্রশিবিরের বিবৃতি তনুর প্রকৃত খুনিদের আড়াল করতেই সরকার সময় ক্ষেপণ করছে -ছাত্রশিবির

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মেধাবী ছাত্রী সোহাগী জাহান তনুর হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছে ইসলামী ছাত্রশিবির।
গতকাল শুক্রবার দেয়া যৌথ বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারি জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, দেশে চলমান বিচারহীনতার সংস্কৃতির কারণে জাতিকে আরেকটি নৃশংসতা দেখতে হলো। সারা দেশে এই বর্বরতম হত্যাকা-ের বিচারের দাবি উঠলেও সরকার রহস্যজনকভাবে নীরব রয়েছে। যা জাতির জন্য লজ্জার বিষয়। এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে কোন কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হয়নি। প্রসাশনের এমন নীরবতাই বার বার নির্মম হত্যাকাণ্ডকে উৎসাহিত করছে। এই হত্যাকা- একদিকে যেমন আইনশৃঙ্খলা অবনতির প্রমাণ পেশ করেছে তেমনি সামাজিক অবক্ষয়েরও আরেকটি লজ্জাজনক নজির স্থাপন করেছে। সরকারের নীরবতা কার স্বার্থে, তা নিয়ে ইতোমধ্যে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। জনগণ মনে করেন, প্রকৃত খুনিদের আড়াল করতেই সরকার সময় ক্ষেপণ করছে।
নেতৃদ্বয় বলেন, ব্যক্তি, পরিবার ও রাষ্ট্রীয় পর্যায়ে ইসলামী অনুশাসন মেনে না চলাও এ ধরনের সামাজিক অবক্ষয়ের অন্যতম কারণ। এ ব্যাপারে কার্যকরী পদক্ষেপ এখনি গ্রহণ না করলে তা ভবিষ্যতে আরো ভয়াবহ পর্যায়ে পৌঁছতে পারে।
তারা বলেন, অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অসংখ্য ছাত্রকে গুম, খুন ও নির্যাতনের শিকার হতে হয়েছে। তনুর মতো অসংখ্য ছাত্রী পাশবিক নির্যাতনের পর হত্যার শিকার হয়েছে। সম্প্রতি রাজশাহীতে এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। প্রতিনিয়ত এমন ঘটনায় ছাত্র-ছাত্রীদের জীবন গভীর অনিশ্চয়তার মধ্যে পড়ে গেছে। অথচ আজ পর্যন্ত এসব হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক কোন বিচার জাতি দেখেনি। কারণ, অধিকাংশ ঘটনার পেছনে সরকারদলীয় ক্যাড়াররা জড়িত। 
তারা অবিলম্বে তনু হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। একইসাথে প্রতিটি শিক্ষার্থীর জান-মালের নিরাপত্তার জন্য কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানান। প্রেস বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন