ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৮ মার্চ, ২০১৬

হরতালের সমর্থনে পৃথক স্থানে সিলেট নগর জামায়াতের মিছিল সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহালের দাবীতে সোমবার সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল পালন করুন-----------সিলেট নগর জামায়াত

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- শতকরা ৯০ভাগ মুসলমানের দেশে সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের ষড়যন্ত্র বাংলাদেশের ধর্মপ্রান তৌহিদী জনতা বরদাশত করবেনা। পৃথিবীর অনেক মুসলিম দেশেই রাষ্ট্র ধর্ম ইসলাম রয়েছে। হাতে গোনা কতিপয় রাষ্ট্র ও ধর্ম বিদ্বেষী ব্যক্তিকে খুশি করার জন্য সরকার যদি সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার উদ্যোগ গ্রহণ করে তাহলে এ দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষ তা কখনো মেনে নিবে না। রাষ্ট্রধর্ম ইসলামের সাথে এ দেশের মানুষের আবেগ-অনুভূতি জড়িত। এ আবেগ-অনুভূতিকে গুরুত্ব না দিয়ে সরকার যদি রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার উদ্যোগ গ্রহণ করেন তাহলে তা দেশের জন্য কল্যাণ বয়ে আনবে না। সোমবার সকাল-সন্ধ্যা শান্তিুপুর্ন হরতাল পালনের মাধ্যমে দেশের তৌহিদী জনতা রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের সকল ষড়যন্ত্রের দাতভাঙ্গা জবাব দিবে ইনশাআল্লাহ।
রোববার রাতে সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের ষড়যন্ত্রের প্রতিবাদে জামায়াত কেন্দ্র আহুত দেশব্যাপী সোমবারের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে সিলেট মহানগর জামায়াত নগরীর বিভিন্ন এলাকায় পৃথক পৃথক মিছিল বের করে। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। নগরীর শিবগঞ্জ, সুবিদ বাজার, শাহপরান গেইট ও দক্ষিণ সুরমা এলাকায় অনুষ্ঠিত পৃথক মিছিল সামবেশ অনুষ্ঠিত হয়।
শিবগঞ্জ এলাকায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, মো: আব্দুর রব ও ছাত্র শিবির নেতা রাসেল আহমদ প্রমুখ।
সুবিদবাজার এলাকায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-জামায়াত নেতা মুফতী আলী হায়দার, মু. আজিজুল ইসলাম, এডভোকেট আজিম উদ্দীন, ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সেক্রেটারী আব্দুল্লাহ আল মাহমুদ, ছাত্রশিবির নেতা সুলতান আহমদ প্রমুখ।
শাহপরান গেইট এলাকায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াত নেতা চৌধুরী আব্দুল বাছিত নাহির, এস.এম মনোয়ার হোসেন, মঞ্জুর রহমান, কামাল মিয়া ও ছাত্র শিবির নেতা মিজানুর রহমান প্রমুখ।
দক্ষিণ সুরমা এলাকায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মাওলানা মুজিবুর রহমান, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, রেহান উদ্দিন হারিস, এডভোকেট মাকসুদ আহমদ, ছাত্র শিবির নেতা সাদিকুর রহমান ও মুহিব আলী প্রমুখ।

নেতৃবৃন্দ- ঈমানের তাগিদে সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহালের দাবীতে শান্তিপুর্ন ও সর্বাত্মক হরতাল পালনের জন্য পরিবহন মালিক, শ্রমিক, ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সর্বস্থরের সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন