ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৯ মার্চ, ২০১৬

হরতাল সফল করায় ছাত্রজনতাকে শিবিরের অভিনন্দন

সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলামকে বাদ দেয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে জামায়াতে ইসলামী আহুত দেশব্যপি শান্তিপূর্ণ হরতাল সফল করায় ছাত্রজনতাকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, রাষ্ট্রধর্ম ইসলামকে বাদ দেয়ার ষড়যন্ত্র এদেশের আপামর ছাত্রজনতাকে ক্ষুদ্ধ করে তুলেছে। ছাত্রজনতা সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছে সর্বাত্মক হরতাল সফল করে। যা সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলামকে বহাল রাখায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এ বিজয় ইসলাম প্রিয় ছাত্রজনতার। আশা করি ইসলাম বিরোধী অপশক্তি এ থেকে শিক্ষা গ্রহণ করবে। শত প্রতিকূলতা সত্ত্বেও দেশব্যাপী হরতালকে সফল করে তোলায় আমরা দেশবাসীকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। একই সাথে আশা করছি, ভবিষ্যতেও দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ত্ব ও ইসলাম বিরোধী যে কোন ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্রজনতা ঐক্যবদ্ধ ভাবে রাজপথে নেমে আসবে। যার যার অবস্থানে থেকে ইসলামের পক্ষে ও বাতিলের বিরুদ্ধে প্রতিরোধ অব্যাহত রাখবে। ছাত্রজনতা ঐক্যবদ্ধ ভূমিকা পালন করলে শুধু রাষ্ট্রধর্ম নয় বরং পুরো সংবিধানই ইসলামের আলোকে প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন