ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮

শহীদ আলী অাহসান মোহাম্মদ মোজাহিদ সাহবের সুযোগ্য সন্তন প্রিয় ভাই Ali Ahmad Mabrur এর প্রথম অনুবাদ গ্রন্থ : "ডেসটিনি ডিজরাপটেড" বইটির প্রি-অর্ডার নেয়া শুরু.


বাংলাদেশ বার্তাঃ আলহামদুলিল্লাহ। অামার প্রথম অনুবাদ বই, বিশ্বখ্যাত ইতিহাস গ্রন্থ, তামিম অানসারী রচিত ‘ডেসটিনি ডিজরাপটেড’ বইটির প্রকাশ এখন সময়ের ব্যাপার মাত্র। আমি মাসখানেক আগে বইটির যাবতীয় কাজ সম্পন্ন করে প্রকাশনা সংস্থা গার্ডিয়ান পাবলিকেশন্স Guardian Publications এর কাছে হস্তান্তর করেছি। তারপর থেকে গার্ডিয়ানের প্রতিটি সদস্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করেছেন। তাদের প্রতি নিরন্তর কৃতজ্ঞতা।

আমি জানতে পেরেছি আগামী ১০ ফেব্রুয়ারী বইটি প্রকাশিত হতে যাচ্ছে। আমি যতদিন বইটি অনুবাদ করার কাজে ব্যস্ত ছিলাম ততদিন আগ্রহ ছিল কবে বইটি শেষ করতে পারবো। আর এখন আরো অনেকের মত আমিও অপেক্ষা করছি বইটি কবে হাতে নিতে পারবো। 

আপনাদের সকলের অবগতির জন্য জানাতে চাই, গতকাল থেকে ডেসটিনি ডিজরাপটেড বইটির প্রি-অর্ডার নেয়া শুরু হয়েছে। আমি অনুবাদ করেছি বলে বলছিনা, সত্যিকারভাবেই বইটি পড়ার মত একটি বই। বইটির পাতায় পাতায় তথ্য, পাতায় পাতায় ইতিহাস- যা আমাদেরকে সমৃদ্ধ করবে, জ্ঞানকে পরিনত করবে।

ডেসটিনি ডিজরাপটেড বইটির গার্ডিয়ানে প্রি-অর্ডার করার জন্য যেতে পারেন (https://goo.gl/M8Kmm3)

বইটি রকমারী ডটকমেও পাওয়া যাচ্ছে। রকমারীতে বইটি প্রি-অর্ডার করার জন্য লগইন করুন https://goo.gl/vQ8XeF

ডেসটিনি ডিজরাপ্টেড
✍️ তামিম আনসারি (অনুবাদ: Ali Ahmad Mabrur )
📜 ৪০০ পৃষ্ঠা
📱মুদ্রণ মূল্য: ৪৫০ টাকা
প্রি-অর্ডার মূল্য: ২৭০
🕐সম্ভাব্য প্রকাশের দিনঃ ১০ ফেব্রুয়ারি, ২০১৮

আগামী ৩১ শে জানুয়ারি পর্যন্ত প্রি-অর্ডার গ্রহণ করা হবে। প্রকাশিতব্য চারটি বইয়ের সবগুলো অর্ডার করলে শিপিং চার্জ ফ্রি।

যেকোনো প্রয়োজনে যোগাযোগ করুন:
01710-197558, 01998-584958, 02-57165517
ইমেইল: guardianpubs@gmail.com

আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছিঃ আলী আহমাদ মাবরুর

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন