ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৪

একে কি বলা যায় ! "দ্বীনের স্বার্থে অত্যাচার মেনে নেওয়া !!!


২০১৩ এর জানুয়ারির ৩১ তারিখ বুধ বার দুপুর ১২ টার পর ক্লাস শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মূল চত্বরে বন্ধুদের সাথে গল্প করছিলাম । হঠাৎ ৭/৮ জন ছাত্রলীগ কর্মী আমার মুখে দাঁড়ি ও পড়নে পাঞ্জাবী দেখে শিবির সন্দেহে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে । শত শত ছাত্রের সামনে তারা নির্মম ভাবে কিছুক্ষণ মারধর করার পর কলার ধরে টানতে টানতে আমাকে প্রোক্টর অফিসে নিয়ে আসে । 

প্রোক্টর কোন তদন্ত ছাড়াই শাহবাগ থানায় সোপর্দ করে । সেদিন যেভাবে অপমানিত হয়েছিলাম তা ভাবলেও গা শিউরে উঠে । শত শত ছাত্র ছাত্রীর মাঝ দিয়ে পুলিশ হাতে হ্যান্ডকাফ পড়িয়ে টানতে টানতে গাড়িতে উঠিয়ে ছিল । পরের দিন এক পাহারাদার পুলিশ আমাকে জানায় প্রায় সব পত্রিকা খবরটি ছাপিয়েছে ।
এক পুলিশ ফোনে আব্বুকে গ্রেফতারের খবর জানায় । খবরটি পেয়ে আব্বা প্রথমেই অজু করে দুরাকাত নামাজ পরে আল্লাহ্‌র কাছে সাহায্য চান । আল্লাহ্‌র রহমতে গ্রেফতারের পরের দিন কোন রাজনৈতিক সম্পৃক্ততা না থাকায় মুক্তি পাই ।
পুলিশ হাজতে ২৪ ঘণ্টা বৈচিত্রময় অভিজ্ঞতা লাভ করি । নির্দোষ হয়েও গ্রেফতার, সারা গায়ে আঘাতের যন্ত্রণা, পানির অভাবে ও ব্যথার কারণে তায়াম্মুম করে বসে নামাজ আদায়, ছোট্ট একটি সেলে ১৪/১৫ জনের অবস্থান, পানি ও টয়লেটের কোন ব্যবস্থা না থাকা, সিগারেট খোরদের ধুয়ার বন্যা, শীতের রাতে কোন কম্বল না জোটায় বসে বসে নির্ঘুম রাত কাটানো সহ নানা প্রতিকূলতার সমাবেশ ঘটে । 
প্রবাসী ভাইয়েরা শঙ্কা মুক্ত ও নিরাপদে আছেন । আমরা যারা দেশে আছি তারা শঙ্কা ও নিরাপত্তাহিনতার চাদরে বেষ্টিত । আমাদের জন্য দুয়া করবেন, যেন পরিস্থিতির শিকার না হই ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন