ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৪

দেখে এলাম এক জান্নাতি চেহারা --শামীম সাঈদী


জামায়াতে ইসলামীর সিনিয়র নায়েবে আমির, বিশ্ব বরেণ্য আলেমে দ্বীন মজলুম জননেতা কারা অন্ত্রিন অবস্থায় মাওলানা এ কে এম ইউসুফ ইন্তেকাল করেছেন । ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন । 
রোববার সকালে কাশিমপুর-১ কারাগারে থাকা অবস্থায় তিনি অচেতন হয়ে পড়লে কারা চিকিৎসক তাকে জরুরী ভিত্তিতে ঢাকায় স্থানান্তর করতে বলে । জেল কর্তৃপক্ষ কাশিম্পুর থেকে রাজধানীর P.G. হাসপাতালে নিয়ে আসেন । সকাল সাড়ে ১১ টায় P.G. হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন । আমরা হারিয়ে ফেললাম আমাদের মুরুব্বী ।
হাসতালে শেষবারের মত দেখার চেস্টা করলে তাকে দেখার সুজোগ আমাকে দেয়া হয় নাই ।
রাত সাড়ে ৯টায় ধানমন্ডির ঈদ্গাহ ময়দানে মরহুমের নামাজে জানাজাহ অনুষ্ঠিত হয় । তথাকথিত মানবতা বিরোধী অপরাধের মামলায় কারাবন্দি মাওলানা এ কে এম ইউসুফ উস্তাদের জানাজাতে ধান্মন্ডির ঈদ্গাহ ময়দান কানায় কানায় পুরন হয় নামাজি মুসল্লি, জামায়াতের নেতা কর্মী ও বিভিন্ন পেশার জনসাধারনের উপস্থিতিতে । তখনই শেষবারের মত দেখার সুজোগ পেলাম হাসি মাখা জান্নাতি চেহারাখানা ।
সকল ক্ষমতার মালিক ইয়া আল্লাহ ! অনেক আলেমের উস্তাদ, কারাবন্ধি বয়বৃদ্ধ মহান এই ব্যাক্তিকে শাহাদাতের মর্যাদা দান করো । ইয়া রব তাকে তুমি তোমার মেহমান করে নাও । জান্নাতুল ফেরদাউসের সুউচ্চ স্থানে তাকে দাখিল করো । আমীন ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন