ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৪

প্রখ্যাত আলেমে দ্বীন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আবুল কালাম মুহাম্মদ ইউসুফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ইসলামী ছাত্রশিবির।


গতকাল রোববার এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান বলেন, মাওলানা আবুল কালাম মুহাম্মদ ইউসুফ শুধু বাংলাদেশ নয়, বিশ্ব ইসলামী আন্দোলনেরও অন্যতম নেতা। ইসলামের প্রচার-প্রসার ও ইসলামী আন্দোলনকে গণমানুষের কাছে পৌঁছে দিতে তার অবদান অনস্বীকার্য। তিনি একাধারে যেমন রাজনীতির ময়দানে ভূমিকা রেখেছেন, তেমনিভাবে তিনি ছিলেন এ দেশের প্রখ্যাত ও সর্বজনশ্রদ্ধেয় একজন আলেমে দ্বীন। আমরা তার মৃত্যুতে একজন ইসলামী চিন্তক ও সত্যিকারের অভিভাবককে হারালাম। এই মহান নেতার মৃত্যুতে দেশ ও জাতি অপূরণীয় ক্ষতির সম্মুখীন হলো।

নেতৃবৃন্দ বলেন, এই বয়োবৃদ্ধ আলেম ও রাজনীতিককে আওয়ামী লীগ প্রতিহিংসাবশত তথাকথিত মানবতাবিরোধী অপরাধের মিথ্যা অভিযোগে গ্রেফতার করে শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের মাধ্যমে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে।
শোক বার্তায় আরও বলা হয়, বাংলাদেশকে ইসলামী কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে তার অবিচল পথচলা যুগে যুগে ইসলামী আন্দোলনের সাথে জড়িত প্রত্যেকের জন্য প্রেরণা হয়ে থাকবে। দেশ ও জাতি তাকে শ্রদ্ধার সাথেই স্মরণ করবে।
নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে নসিব করতে মহান আল্লাহর কাছে দোয়া করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন