ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬

রাজধানীর ধানমন্ডিতে পপুলার হাসপাতালের বাথরুমে এক নারীর ভিডিও মোবাইলে ধারণ ,ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে হাসপাতালের স্টাফ কর্তৃক দুই গণমাধ্যমকর্মী লাঞ্ছিত

বাংলাদেশ বার্তা ডেস্কঃ শনিবার রাজধানীর ধানমন্ডিতে পপুলার হাসপাতালের বাথরুমে এক নারীর ভিডিও মোবাইলে ধারণ ,এই ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে উল্টো হাসপাতালের স্টাফরা দুই গণমাধ্যমকর্মীকে মারধর করেছে বলে জানা গেছে।
শনিবার খিলক্ষেতের একজন চিকিৎসার জন্য ধানমন্ডির পপুলার হাসপাতোলে যান। হাসপাতালের ডাক্তার তাকে ইউরিন পরীক্ষার কথা বললে তিনি হাসপাতালের প্যাথোলজী বিভাগের টয়লেটে যান ইউরিন সংগ্রহ করতে। পরে ঐ নারী টয়লেট থেকে বেড়িয়ে হাসপাতালের স্টাফদের কাছে অভিযোগ করেন, টয়লেটে একজন লোক নিচ থেকে মোবাইলে  তার ভিডিও ধারণ করেছে। জানা যায় ঐ যুবক হাসপাতালের টেলিফোন অপারেটর। 
এই ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে উল্টো হাসপাতালের স্টাফরা দুই গণমাধ্যমকর্মীকে মারধর করেছে এবং তাদের ক্যামেরা কেড়ে নেয় এমনকি একগণমাধ্যম কর্মীকে একটি রুমে আটকিয়ে রাখে।
ভূক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে টেলিফোন অপারেটর হাসিবুর রহমানকে গ্রেপ্তার করে ধানমন্ডী থান পুলিশ। 
সূত্রঃ আরটিভি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন