ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬

মকবুল আহমাদের বিরুদ্ধে তদন্ত শুরুর খবরে দেশবাসী বিস্মিত : জামায়াত

একটি টেলিভিশন চ্যানেল ও একটি অনলাইন পত্রিকার রিপোর্টে জামায়াতে ইসলামীর নবনির্বাচিত আমির মকবুল আহমাদের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের তদন্ত শুরু হওয়ার খবরে বিস্ময় প্রকাশ করে দলের নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নবনির্বাচিত আমির মকবুল আহমাদ একজন অত্যন্ত সৎ চরিত্রবান ও কোমল স্বভাবের নেতা।
বিবৃতিতে তিনি বলেন, ১৯৭১ সালে তার মানবতাবিরোধী অপরাধে জড়িত থাকার প্রশ্নই আসে না। হত্যা, লুটপাট ও বাড়ি-ঘরে অগ্নিসংযোগের মত কোনো ধরনের সহিংসতার সাথে তার সম্পর্ক নেই। তিনি কোনো অপরাধের সাথে জড়িত ছিলেন না। তিনি যদি কোনো মানবতাবিরোধী অপরাধের সাথে জড়িত থাকতেন তাহলে স্বাধীনতা যুদ্ধের পরে অবশ্যই কেউ না কেউ তার বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করত। কিন্তু ১৭ অক্টোবরের পূর্ব পর্যন্ত কেউ তার বিরুদ্ধে কোথাও কোনো মামলা করা তো দূরের কথা, থানায় একটি জিডি পর্যন্ত করেনি। আমির হিসেবে শপথ গ্রহণের দু’দিন যেতে না যেতেই তার বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের তদন্ত শুরু করার খবরে দেশবাসী বিস্মিত ও মর্মাহত। এ থেকেই বুঝা যায়, এ তদন্তের খবর সম্পূর্ণ হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তাকে রাজনৈতিকভাবে ঘায়েল করার হীন উদ্দেশ্যেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।
এ ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকতে দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করে মকবুল আহমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করতে সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানান তিনি।
উৎসঃ   nayadiganta

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন