ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১০ অক্টোবর, ২০১৬

১০ টাকা চালের কার্ড পেয়েছেন উপজেলা আ’লীগ সহ-সভাপতি

স্থানীয় প্রতিনিধি: ১০ টাকা কেজির চালের কার্ড পেয়েছেন ঠাকুরগাঁয়ের রানীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রানীশংকৈল ডিগ্রি কলেজের প্রভাষক সফিকুল আলম।
গত কয়েক দিন আগে ওই কার্ড দিয়ে উত্তোলন করা হয়েছে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ৩০ কেজি চাল।
নন্দুয়ার ইউনিয়নে বিধি মোতাবেক হতদরিদ্রের তালিকা প্রস্তুত করার কমিটি রয়েছে। সে কমিটির ঠাকুরগাঁও ৩ আসনের এমপি ইয়াসিন আলীর মনোনীত প্রতিনিধি আ’লীগ নেতা প্রভাষক সফিকুল আলম। এ কমিটি ১৪২০ জনের নামের তালিকা প্রস্তুত করেছে সে তালিকায় প্রভাষক সফিকুল আলমের নামও রয়েছে।
১ম দফায় ইতোমধ্যে চাল তোলা হয়েছে। রানীশংকৈল ডিগ্রি কলেজের প্রভাষক ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল আলমের কার্ড নম্বর-১০০৮। এ নিয়ে  এলাকায় ব্যাপক আলোচনা চলছে।
এ প্রসঙ্গে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আবু সুলতান বলেন, আমিও শুনেছি প্রভাষক সফিকুল আলমের নাম হতদরিদ্রদের তালিকায় রয়েছে। তবে তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
তালিকা প্রস্তুত কমিটির সচিব ও ইউনিয়ন পরিষদের সচিব সোহেল এ বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, তালিকা ছাড়া সঠিক তথ্য দেওয়া যাচ্ছে না।
হতদরিদ্রদের তালিকায় প্রভাবশালীদের নাম থাকা প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার নাহিদ হাসান বলেন, রবিবার কমিটির মিটিং ডেকে সফিকুল আলমের নাম প্রত্যহার করা হবে।
এ ব্যাপারে প্রভাষক সফিকুল আলম বলেন, কে বা কারা ষড়যন্ত্র করে আমাকে হেও প্রতিপন্ন করার জন্য এ কাজটি করেছে।
ঠাকুরগাঁও-৩ আসনের এমপি অধ্যাপক ইয়াসিন আলী বলেন, বিষয়টি আমি শুনেছি। কার্ডটি বাতিলের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বলা হয়েছে।
Dainik Jagoron

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন