ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭

মানিকগঞ্জ পৌরসভা: বেতন-ভাতা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে কর্মকর্তা-কর্মচারীদের অর্ধ দিবস কর্মবিরতি পালন

মানিকগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী বেতন-ভাতা বৃদ্ধির
 দাবীতে অর্ধদিবস কর্মবিরতি পালন করছে
বাংলাদেশ বার্তাঃ মানিকগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েসনের উদ্যোগে বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে অর্ধদিবস কর্মবিরতি পালন করেছে।
মানিকগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ দীর্ঘদিন যাবত  তাদের বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবী জানিয়ে আসছিলেন। এরই অংশ হিসেবে তারা ২৪ জুলাই ২০১৭ইং তারিখ “সকাল ৯:০০ টা থেকে দুপুর ১:০০ পর্যন্ত” অর্ধদিবস কর্মবিরতি পালন করেছে।
সরকার ও সংশ্লিষ্টদের প্রতি তাদের জোর দাবী যেন তাদের আবেদনে সাড়া দিয়ে বেতন-ভাতা বৃদ্ধির প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়। মানিকগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েসন আশাবাদী যে তাদের দাবী মেনে নিয়ে বেতন-ভাতা বৃদ্ধি করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন