ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২২ জুলাই, ২০১৭

ইউএনও গ্রেপ্তারের ঘটনায় বিস্মিত প্রধানমন্ত্রী

প্রধান মন্ত্রী বলেন, ক্লাস ফাইভের ছেলে-মেয়েদের মধ্যে প্রতিযোগিতার আয়োজন করে এই অফিসার সুন্দর একটি কাজ করেছেন। সেখানে যে ছবিটি আঁকা হয়েছে, সেটি আমার সামনেই আছে, আপনারা দেখতে পারেন। এই ছবিটিতে বিকৃত করার মতো কিছু করা হয়নি। এটি রীতিমত পুরস্কার পাওয়ার যোগ্য। এই অফিসারটি রীতিমত পুরস্কার পাওয়ার যোগ্য। আর সেখানে উল্টো আমরা তার সঙ্গে এই করেছি, এই বলে প্রধানমন্ত্রী তিরস্কার করলেন। এটি রীতিমত নিন্দনীয়।
সরকারের একজন কর্মচারীকে অনুমোদন ছাড়া কিভাবে গ্রেপ্তার করা হলো জানতে চাইলে এইচটি ইমাম বলেন, এটি কোনোভাবে করা যায় না। কারণ ইউএনও হচ্ছেন উপজেলা পর্যায়ে সরকারের সবচে’ ঊর্ধ্বতন কর্মকর্তা। তাকে কোনো শাস্তি দিতে হলে বা তার বিরুদ্ধে মামলা বা কিছু করতে হলে সরকারের অনুমোদন দরকার। এক্ষেত্রে তা নেয়া হয়নি।
প্রধানমন্ত্রীর এ উপদেষ্টা বলেন, পুলিশ ইউএনও'র সঙ্গে যে ব্যবহার করেছে, তাকে যেভাবে ধরে নিয়ে গেছে এ জন্য আমি ওখানকার ডেপুটি কমিশনার, পুলিশ সুপারসহ সব কর্মকর্তাকে দায়ী করবো। এদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে।
আরটিভি অনলাইন রিপোর্ট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন