ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

মুক্তিযোদ্ধা মেজর জিয়াউদ্দিন আর নেই

বাংলাদেশ বার্তাঃ  মুক্তিযোদ্ধা মেজর জিয়াউদ্দিন আর নেই (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)

মুক্তিযুদ্ধে সুন্দরবনের সাব সেক্টর কমান্ডার মেজর জিয়াউদ্দিন আহমেদ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি আজ শুক্রবার দুুপুর ১টা ১৫ মিনিটে সিঙ্গাপুরের ন্যাশনাল হাসপাতালে মারা যান। মৃতুকালে তার বয়স হয়েছিল ৬৭।

জিয়াউদ্দিন গত ১ জুলাই অসুস্থ হওয়ার পর রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরদিন অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেওয়া হয়েছিল।

জিয়াউদ্দিন আহমেদ মুক্তিযুদ্ধের সময় সুন্দরবনে ক্যাম্প করে সেখানে লোকজনকে সংগঠিত করে যুদ্ধ করেন। ১৯৮৯-৯১ সালে তিনি পিরোজপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য: তিনি আল্লামা সাঈদীর বিরুদ্ধে কথিত মানবতাবিরোধী মামলায় প্রসিকিউশনের সাক্ষী ছিলেন। কিন্তু তিনি মিথ্যা সাক্ষ্য দিতে অস্বীকার করেন এবং সাঈদীর এরকম কোনো ঘটনায় সম্পৃক্ততা ছিলেন না একথা আদালতে সাক্ষ্য দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন