ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

ইঞ্জিনিয়ার ইউসুফ এর মায়ের ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের শোক প্রকাশ

বাংলাদেশ বার্তাঃ চান্দগাঁও বাড়ইপাড়া নিবাসী ইঞ্জিনিয়ার ইউসুফ এর মাতা মকিমা খাতুনের(৯৫) ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের শোক প্রকাশ।
২৮ জুলাই ২০১৭ ইং তারিখ শুক্রবার আনুমানিক দুপুর ২টায় চান্দগাঁও বাড়ইপাড়া নিবাসী ইঞ্জিনিয়ার ইউসুফ এর মাতা মকিমা খাতুন বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ৩ ছেলে, ৪মেয়ে, নাতি-নাতনি ও অসংখ্য আত্মীয়-স্বজন, শুভাকাংখী রেখে যান।
ইঞ্জিনিয়ার ইউসুফ এর মাতা মকিমা খাতুনের ইন্তেকালে চান্দগাঁও থানা জামায়াতের আমীর ও সেক্রেটারী আবু জাওয়াদ ও ইবনে হোসাইন এক যুক্ত বিবৃতির মাধ্যমে শোক প্রকাশ করেন। 
বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা করে মহনি আল্লাহর কাছে তার জান্নাতুল ফেরদৌস নসীবের জন্য দোয়া করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মরহুমার নামাজে জানাজা আজ বাদ এশা স্থানীয় বহদ্দার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন উক্ত মসজিদের পেশ ইমাম ও খতিব জনাব হাফেজ মাওলানা মোকতার সাহেব। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন