ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৪ জানুয়ারী, ২০১৯

জামায়াত নিয়ে ড. কামালের বক্তব্যের জবাব দিলেন ফখরুল।


বাংলাদেশ বার্তা ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জামায়াতের সঙ্গে জোট নিয়ে আলোচনা করবে বিএনপি। আমরা নিজেদের মধ্যে এ নিয়ে এখনও কোনো আলাপ-আলোচনা করিনি। তবে আমাদের দলের পক্ষ থেকে আমরা এ বিষয়টি নিয়ে আলোচনা করব।
সোমবার দুপুরে সিলেটের হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বক্তব্যের পরিপ্রেক্ষিতে করা এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, জামায়াত নিয়ে ড. কামাল হোসেনের বক্তব্য গণফোরামের দলীয় বক্তব্য। এটি ঐক্যফ্রন্টের বক্তব্য নয়। এ বক্তব্য সামগ্রিকভাবে ওনার দলের।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের রাজনৈতিক ইতিহাসের একটি অত্যন্ত কলঙ্কিত অধ্যায় উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, দখলদারি সরকার দেশের জনগণের ভোটের অধিকার হরণ করে নিয়ে গেছে এবং সংবিধান লঙ্ঘন করেছে। জনগণের রায়কে ডাকাতি করে নিয়ে গেছে তারা। সারাদেশে সবার চোখে-মুখে একটা শোকের চিত্র ফুটে উঠেছে। এর কারণ জনগণ তাদের অধিকার প্রয়োগ করতে পারেনি।
#newsbyte24.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন