ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৪ জানুয়ারী, ২০১৯

পূবালী ব্যাংকের ১২ কোটি টাকা উধাও, ৩ জন গ্রেফ্তার।

বাংলাদেশ বার্তা ডেস্কঃ চট্টগ্রামে চকবাজার শাখার পূবালী ব্যাংক থেকে জালিয়াতি করে ১২ কোটি ৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে তিন ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ জানায়, পূবালী ব্যাংক চকবাজার শাখার ম্যানেজার এনামুল করিম চৌধুরী, জুনিয়র অফিসার একরামুল রেজা ও কম্পিউটার কর্মী চন্দ গ্রাহকদের যোগসাজশে ৪টি চেকের মাধ্যমে ৭ জানুয়ারি ব্যাংক থেকে ১২ কোটি ৮৫ লাখ টাকা ট্রান্সফার করে।
পরে রোববার রাতে ব্যাংকের উপব্যবস্থাপক মনজুরু ইসলাম বাদী হয়ে মামলা করে। পরে মামলার ভিত্তিতে তিন কর্মকর্তাকে ব্যাংক থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করে তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। মামাটি তদন্ত করছে দুদক। এদিকে তিন গ্রাহক মো. ইলিয়াস, আবু ছৈয়দ ও মো ওবায়েদ উল্লাহ পলাতক রয়েছে।
সিএমপি চকবাজার থানা ওসি মো. নিজাম উদ্দিন বলেন, ‘পূবালী ব্যাংকের উপব্যবস্থাপক আমাদের কাছে একটি অভিযোগ দিয়েছেন, ওনার ব্যাংকের ম্যানেজার, জুনিয়র কর্মকর্তা ও কম্পিউটার কর্মীরা তাদের গ্রাহকদের সহায়তায় ১২ কোটি ৮৫ লাখ ৫০ হাজার টাকা আত্মসাৎ করেছে। এই এজহারের পরিপ্রেক্ষিতে মামলা রুজু করি। মামলাটি তদন্তের জন্য দুদকে পাঠানো হয়েছে।’ 
এছাড়া যে তিন কর্মকতা এ কাজ করেছে তাদের গ্রেফতার করা হয়েছে বলেও তিনি জানান।
#somoynews.tv

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন