ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯

রোহিঙ্গাদের সেবা দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক 'ফাহাদ, নিহত

বাংলাদেশ বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের সেবা দিয়ে ফেরার পথে চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসক নিহত হয়েছেন। নিহত ডা. জোবাইদুল হক ফাহাদ (৩৫) পবিত্র কুরআনের হাফেজ ছিলেন। তার বাড়ি হাটহাজারী উপজেলায়। তিনি নগরীর চান্দগাঁও এলাকায় থাকতেন।
দোহাজারী হাইওয়ে পুলিশের পরিদশর্ক মিজানুর রহমান জানান, বুধবার রাত পৌনে ১০টার দিকে চট্টগ্রাম- কক্সবাজার সড়কে ওই চিকিৎসকের মোটরসাইকেলে হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কা দেয়। সাতকানিয়ার হাসমতের দোকান এলাকায় এ দুঘর্টনা ঘটে। বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।
পারিবারিক সূত্র জানায়, নিহত জোবাইদুল হক ফাহাদ কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা শিবিরে চিকিৎসা সেবা দিচ্ছিলেন। তিনি কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলে করে চট্টগ্রামে ফিরছিলেন।
ডা. জোবাইদুল হক ফাহাদের মৃত্যুতে মেডিভয়েস পরিবার শোকাহত।
ডা. ফাহাদ চট্টগ্রামের বায়তুশ শরফ আইডিয়াল মাদ্রাসা থেকে দাখিল ও সরকারি হাজী মোহাম্মদ মহসীন কলেজ থেকে এইচএসসি পাস করেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের ৫৩তম ব্যাচের ছাত্র ছিলেন। এছাড়াও তিনি লাইটার ইয়ূথ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটরের দায়িত্বপালনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন।
বিয়ের আসরে বসা হলো না ডা. ফাহাদের
তিন ভাইবোনের মধ্যে হাফেজ ডা. ফাহাদ ছিলেন পরিবারের বড় সন্তান। ডা. ফাহাদেরও আকদ সম্পন্ন হয়েছিল চট্টগ্রাম মেডিকেল থেকে পাস করা ডা. জান্নাতুন নাঈমের সঙ্গে। বিয়ের দিনক্ষণ ঠিক করার প্রস্তুতি ছিল। ঠিক ওই সময়ই আসলো এমন দুঃসংবাদ।
তার জমজ ভাই জিয়াউল হক ফয়সাল আহসান উল্লাহ ইউনিভার্সিটি থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করে চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন। তাঁর একমাত্র ছোট বোন ফারহা আয়েশারও বিয়ে হয়েছে।
আল্লাহ প্রিয় ডাক্তার সাহেবকে জান্নাতুল ফিরদাউস দান করুক। আমীন
সূত্রঃ স্বাস্থ্য তথ্য-Health Tips এর টাইমলাইন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন