ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৪ জানুয়ারী, ২০১৯

নিজেরা সংসদে যেতেই জামায়াত ইস্যুকে সামনে আনছে গণফোরাম: ড.সাঈদ ইফতেখার

Bangladesh Barta Desk: যুক্তরাষ্ট্রের অ্যমেরিকান পাবলিক ইউনির্ভাসিটি সিস্টেমের শিক্ষক ড.সাঈদ ইফতেখার আহম্মেদ বলেছেন, জামায়াত বিএনপির সাথে আছে ড. কামাল হোসেন কিন্তু তা যেনেই ঐক্যফ্রন্ট করেছিলেন। কোনো মানুষই বিশ্বাস করবে না যে জামাত বিএনপির সাথে ঐক্য ফ্রন্টে আছে তা ড. কামাল জানতেন না। গণফোরম পথ খুঁজছে ঐক্যফ্রন্ট থেকে বের হয়ে আসতে। কারণ তারা প্রথমবারের মতো সংসদে যাওয়ার সুযোগ হাতছাড়া করতে চাচ্ছেন না। জামায়াতের বিষয়টি সামনে এনে তারা কৌশল অবলম্বন করছেন। রবিবার বিবিসি নিউজকে তিনি আরো বলেন, সংসদে যেতেই জামায়াত ইস্যুকে সামনে আনছে গণফোরাম ।
তিনি বলেন, এবারের নির্বাচনে সবথেকে লাভবান হয়েছে গণফোরাম আর সবথেকে ক্ষতিগ্রস্ত হয়েছে বিএনপি। গণফোরাম নিজস্ব প্রতীক নিয়ে নির্বাচনে জয়লাভ করলেও বিএনপির সমর্থন ছাড়া কোথাও জেতা সম্ভব ছিলো না। বিএনপিকে চমৎকার ভাবে ব্যবহার করতে পেরেছে ড.কামাল। ড. কামালের একটা বড় রাজনৈতিক সফলতা হচ্ছে এবারের নির্বাচন।
তিনি আরো বলেন, সদ্য সমাপ্ত নির্বাচনে প্রায় বিলুপ্ত একটি দল গণফোরাম প্রথমবারের মতো দুটি আসন পেয়েছে। বাংলাদেশর কোথাও গণফোরামের বিজয়ী হওয়ার সক্ষমতা ছিলো না কখনোই। মানুষ তাদেরকে ভুলে যেতে বসেছিলো। গণফোরাম বিএনপিকে ভোটের রাজনীতিতে চমৎকারভাবে ব্যাবহার করতে পেড়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন