ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯

মাওলানা মো. শামছুদ্দীন (রহ.) এর ৯ম মৃত্যুবার্ষিকী আগামীকাল


আগামী ২৬ জানুয়ারি শনিবার বাংলাদেশ জামায়েত ইসলামীর চট্রগ্রাম মহানগরীরর সাবেক আমির, চট্রগ্রাম বিভাগের সাংগঠনিক সেক্রেটারি ও কেদ্রীয় কর্মপরিষদ সদস্য, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, দানবীর, সমাজসেবক ও আন্তর্জাতিক ইসলামী বিশ^বিদ্যালয় চট্টগ্রাম, আন্তর্জাতিক মেডিকেল কলেজ চট্টগ্রাম, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর প্রতিষ্ঠাতা ও ইসলামী সমাজকল্যাণ পরিষদ চট্টগ্রামের সভাপতি মরহুম মাওলানা মো. শামছুদ্দীন (রহ.) এর ৯ম মৃত্যুবার্ষিকী।

আগামী শনিবার মরহুমের চট্টগ্রাম নিজ বাসভবন বড়পোলস্থ মাওলানা শামছুদ্দীন (রহ.) ফাউন্ডেশন মিলনায়তনে বাদ মাগরিব অনুষ্ঠিত হবে। মরহুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

পরিবারের পক্ষ থেকে মরহুমের বড় ছেলে জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি আবু মোজাফফর মো. আনাছ মরহুমের আত্মার শান্তির জন্য দোয়া চেয়ে আমন্ত্রণ জানিয়েছেন। 

তিনি গত ২৬ জানুয়ারি ২০১০ সালে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৪ মেয়েসহ অনেক গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে যান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন