ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

শ্রীমঙ্গলে পুলিশের উপস্থিতিতেই বিএনপি’র ইফতার মাহফিলে আ’লীগের হামলা

মৌলভীবাজার: জেলার শ্রীমঙ্গলে পুলিশের উপস্থিতিতেই বিএনপি’র ইফতার মাহফিলে আ’লীগ ও ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার আসর নামাজের পর শ্রীমঙ্গল পূর্বাশা এলকায় হাম হাম রিসোর্টে আয়োজিত বিএনপি’র ইফতার মাহফিলের ঠিক পূর্বে এ হামলা চালায় বলে সাংবাদিকদের জানান জেলা বিএনপির সহ-সভাপতি নূরে আলম সিদ্দিকী।
বিএনপি নেতা মোছাব্বির আলী মুন্না অভিযোগ করে বলেন, পুলিশের উপস্থিতিতে আওয়ামী লীগের লোকেরা এ কাজ করেছে। ইফতার মাফিলে এমন হামলার তীব্র নিন্দা জানান তিনি।
এদিকে বিএনপি’র কেন্দ্রীয় নেতা শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য প্রার্থী হাজী মুজিবুর রহমান চৌধুরী সাংবাদিকদের জানান, বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছে আর ইফতার হচ্ছে নির্বাচনী একটি বড় প্রচার মাধ্যম। তিনি যাতে প্রচারনা না করতে পারেন তাই প্রতিপক্ষরা হিংসাত্মক হয়ে এ কাজ করছে।
তিনি আরো বলেন, ইফতার মাফিলের জন্য গত কয়েকদিন থেকে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামকে বেশ কয়েকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।
অভিযোগ আছে আপনাদের উপস্থিতিতে ওই হামলা হয়েছে এমন প্রশ্নের জবাবে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ সাংবাদিকদের বলেন- না এটা সম্পূর্ণ ভুল। আমরা সেখানে ছিলাম না। পরে খবর পেয়ে গিয়েছি। যাওয়ার পর আর কাউকে পাই নাই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন