ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩ জুন, ২০১৭

তিন দিনের কর্মসূচীর শেষ দিনে বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বিচার বিভাগীর তদন্তের মাধ্যমে আহমদ ছাফা হত্যার সুষ্ঠু বিচার করতে হবে



চট্টগ্রাম, ০৩ জুন-২০১৭ ইং 
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে জামায়াত কর্মী বিশিষ্ট ব্যবসায়ী আহমদ সাফাকে ডিবি পুলিশ রিমান্ডের নামে নির্যাতনের মাধ্যমে হত্যার প্রতিবাদে ঘোষিত তিনদিনের কর্মসূচীর শেষ দিনের বিক্ষোভ সমাবেশে চট্টগ্রাম মহানগরী কর্মপরিষদ সদস্য ফয়সাল মুহাম্মদ ইউনুছ বলেছেন, জামায়াতের কর্মী আহমদ ছাফাকে পুলিশ রিমান্ডের নামে নির্যাতনের মাধ্যমে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

এ হত্যাকান্ড কখনো মেনে নেয়ার মতো নয়। এভাবে সারাদেশে পুলিশ পরিকল্পিতভাবে জামায়াত ও ছাত্রশিবিরের কর্মীদেরকে হত্যা, গুম ও খুনের মাধ্যমে এদেশ থেকে ইসলামী আন্দোলনকে নস্যাৎ করে দিতে চায়। তিনি বলেন, গুম, খুন, হত্যার মাধ্যমে কখনো ইসলামী আন্দোলনকে স্তব্দ করা যাবে না। বরং এ সব শহীদের রক্তের সিডি বেয়ে এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত হবে। তিনি আরো বলেন, জামায়াত নেতা আহমদ ছাফা হত্যার বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে প্রকৃত খুনী পুলিশদের বিচার নিশ্চিত করতে হবে। যারা এভাবে জামায়াত নেতা কর্মীদের হত্যা করছে তাদেরকে বিচার একদিন এ বাংলার জমিনেই হবে। তিনি অবিলম্বে বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে দোষী পুলিশ কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
অদ্য ৩জুন চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেসে সভাপতির বক্তব্যে ফয়সাল মুহাম্মদ ইউনুছ উপরোক্ত কথা বলেন।
বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন নগর শিবির নেতা সরওয়ার কামাল সিকদার, মহানগর কর্মপরিষদ সদস্য এম এ আলম চৌধুরী, ছাত্রনেতা আবু নোমান, ইলিয়াছ মাহমুদ প্রমুখ।
সমাবেশে নেতৃবৃন্দ আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে শত শত জামায়াত শিবিরের নেতা কর্মীদের খুন, গুম ও রিমান্ডের নামে নির্যাতন করে হত্যা করেছে। যাদেরকে এভাবে হত্যা করেছে তাদের হিসাব পায় পায় করে নেয়া হবে। নেতৃবৃন্দ আরো বলেন এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার মাধ্যমে আহমদ ছফা হত্যার বদলা নেয়া হবে। নেতৃবৃন্দ দেশবাসীকে আওয়ামী পুলিশ বাহিনীর জুলুম নির্যাতনের বিরুদ্ধে সোচ্ছার হওয়ার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন