ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৯ জুন, ২০১৭

হাছানের মাহমুদের গায়ে 'কৃত্রিম কাঁদা' : ফেসবুকে হাস্যরস!

রাঙামাটিতে পাহাড় ধসের ঘটনার পর ওই এলাকায় গিয়ে ফটোসেশন করা আওয়ামী লীগ নেতা হাছান মাহমুদের একটি ছবি নিয়ে ফেসবুকে হাস্যরসের সৃষ্টি হয়েছে। ছবিটি শেয়ার করে অনেকে ব্যঙ্গাত্মক মন্তব্য করছে।
আওয়ামীপন্থী ব্লগার আরিফ জেবতিক লিখেছেন, “হঠাৎ এই ছবি দেখে আমি আরো ভেবেছি কেউ উনার শরীরে ইয়ে ছুড়ে মেরেছে ! পরে শুনি উনি মাটি কেটেছে ! এসব নাটক দেখলে বিরক্ত লাগে | একজন মাটি কেটেছে আর চল্লিশ জন সেলফি তুলেছে - এমনটা দেখলে হাসি পায়।”
ডয়চে ভেলের সাংবাদিক আরাফাত ইসলাম সেখানে মন্তব্য করেছেন, “কাদাতো মাটি কাটতে গিয়ে লেগেছে মনে হচ্ছে না। ছবি তোলার আগে কেউ ছিটিয়ে দিয়েছে মনে হচ্ছে।”
আওয়ামীপন্থি অভিনেত্রী লৎফুন নাহার লতা লিখেছেন, “সব আনাড়ীদের সাথে নিয়ে অল্প পানিতে কাদা ঘোলা করা আরকি! একটা নাটকই বটে! বাঙালী জাতি আর এদের ন্যাতাগন ভয়াবহ রকমের নাটুকে! সব কিছুতেই একটা ইয়ে আর কি!”
টুটুল লিখেছেন, “দেশে আবারও মাটি কাটার রাজনীতি শুরু হয়ে গেল নাকি! এখন দেখি অনেক নেতারাই মাটি কাটায় মন দিয়েছেন!”
রফিক লিখেছেন, “ওনারা আমা‌দের‌কে খুব বোকা ম‌নে ক‌রে। বিষয়‌টি যে হাস্যকর তা কি ভোদাইয়ের মাথায়‌ একবারও আ‌সে‌নি?”

লিয়াকত লিখেছেন, “মানুষের উপকার করার জন্য বড় নেতার এভাবে মাটি কাটার দরকর হয় না, মন থেকে মানুষের উপকার করতে চাইলে টেন্ডারে কমিশন খাওয়া বন্ধ করুন তাতে দেশ ও জনগণেরও উপকার হবে। এই হাস্যকর ছবি উপস্থাপন করে জনগনের সহানুভুতি পাবেন না বরং জনগন আপনাকে জোকার ভাববে। আজকের জনগণ এত বোকা নয়।”
সজল খান লিখেছেন, যার কাজ তার করা উচিত । তিনি তাঁর জায়গায় থেকে কাজের তদারকি করতে পারেন । মাটি কাটার চেয়ে তার অনেক গুরুত্বপূর্ণ কাজ আছে নিশ্চয় ।যত সব ফালতু প্রচার । Diganta Update

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন