ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩ জুন, ২০১৭

চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল ও মেডিকেল কলেজ হাসপাতাল এর উদ্যোগে এলাকাবাসীর সম্মানে ইফতার মাহফিল ও আলোচনা সভা

বাংলাদেশ বার্তা ০২জুন ২০১৭ঃ চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল ও মেডিকেল কলেজ হাসপাতাল এর উদ্যোগে এলাকাবাসীর সম্মানে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

০২জুন ২০১৭ চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল ও মেডিকেল কলেজ হাসপাতাল এর বোর্ড অব ট্রাস্টিজ এর সহ-সভাপতি ডাঃ মুহাম্মদ রফিক এর সভাপতিত্বে বিকাল ৫টায় এলাকাবাসীর সম্মানে ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য  সম্পর্কে  অনুষ্ঠিত  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ এর সেক্রেটারী প্রফেসর ডাঃ মুসলিম উদ্দিন সবুজ।  অন্যান্যের মধ্যে লে.কর্নেল ডাঃ মোঃ আব্দুর রহিম, পরিচালক, সিআইএমসিএইচ, ডাঃ শাহীকুল জব্বার, পরিচালক, সিআইএমসিএইচ, মুহাম্মদ জিয়াউর রহমান, সদস্য ,বোর্ড অব ট্রাস্টিজ,  ডাঃ মুহাম্মদ মনিরুল আলম, উপ-পরিচালক, হাসপাতাল, লে. কমা. (অবঃ) আহাম্মাদ আলী সরকার, উপ-পরিচাল প্রশাসন প্রমূখ বক্তব্য রাখেন। এ ছাড়া সিনিয়র সহকারী পরিচালক মুহাম্মদ ইসমাইলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ মঞ্চে উপবিষ্ঠ ছিলেন। 
চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল এর উন্মুক্ত প্রাঙ্গনে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মুহাম্মদ আব্দুল হান্নান।  এরপরই একটি ইসলামী সঙ্গীত পরিবেশন করা হয়। ইসলামী সঙ্গীত পরিবেশন করে ক্ষুদে শিল্পী আবদুল্লাহ মুহাম্মদ রায়হান।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন বোর্ড অব ট্রাস্টিজ সদস্য মুহাম্মদ জিয়াউর রহমান স্বাগত বক্তব্য উপস্থাপন করেন উপ-পরিচালক, হাসপাতাল ডাঃ মুহাম্মদ মনিরুল আলম। 
প্রধান অতিথিকে এলাকাবাসীর পক্ষ থেকে ক্রেস্ট প্রদানঃ হাসপাতাল প্রতিষ্ঠা ও চিকিৎসা সেবা সাধারণ মানুষের কাছে পৌছে দেয়ার ক্ষেত্রে অবদান রাখায় এলাকাবাসীর পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। এলাকাবাসীর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন ডাঃ মুহাম্মদ রফিক।

প্রধান অতিথি এলাকাবাসীকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শুরু করেন, তিনি রোজা ও রমজানের তাৎপর্য
 ও এ মাসে করনীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা উপস্থাপন করেন। পাশাপাশি তিনি চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল ও মেডিকেল কলেজ হাসপাতাল এর কার্যক্রম তুলে ধরে অসহায় ও দুঃস্থ মানুষে সেবায় হাসপাতাল ও এর কর্তৃপক্ষের ভূমিকার উল্লেখ করে এ কার্যক্রমকে অব্যাহত রাখতে এবং অসহায় ও দুঃস্থ মানুষের চিকিৎসা সেবা কার্যক্রম আরো বেগবান করতে হাসপাতালের দরিদ্র তহবিলকে সমৃদ্ধ করতে যাকাত ও দান ইত্যাদির মাধ্যমে সহযোগিতা করার জন্য আহবান জানান।

সভাপতির বক্তব্যে ডাঃ মুহাম্মদ রফিক চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল ও মেডিকেল কলেজ হাসপাতাল এর কার্যক্রম তুলে ধরেন। তিনি অসহায় ও দুঃস্থ মানুষে সেবায় হাসপাতাল ও হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকার উল্লেখ করে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি অসহায় ও দুঃস্থ মানুষের চিকিৎসা সেবা কার্যক্রম আরো বেগবান করতে হাসপাতালের দরিদ্র তহবিলকে সমৃদ্ধ করতে যাকাত ও দান ইত্যাদির মাধ্যমে সহযোগিতা করার জন্য এলাকাবাসীসহ সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠান সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন