ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৯ জুন, ২০১৭

সিলেট মহানগর জামায়াতের ইফতার মাহফিলে মিলন মেলা ঐক্য অটুট রেখে জালিম সরকারের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান

Bangladesh Barta: বিপুলসংখ্যক সাংবাদিক, পেশাজীবি, বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও রাজনীতিবিদদের সম্মানে অনুষ্ঠিত হয়েছে সিলেট মহানগর জামায়াতের ইফতার মাহফিল। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে ইফতার মাহফিলটি একটি মিলন মেলায় পরিণত হয়। জেলা বারের বিশিষ্ট আইনজীবি, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষক, সিলেটে কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী, কবি, সাহিত্যিক, চিকিৎসক এর পাশাপাশি সমমনা রাজনৈতিক দলের নেতৃবৃন্দের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সরকারের শত জুলুম, নিপীড়ন উপেক্ষা করে জামায়াতের এরকম জনাকীর্ণ ইফতার মাহফিল সিলেটের সুধী মহলকে আশান্বিত করেছে।
মাহফিলে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের যে কোন ক্রান্তিকালে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করে আসছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও গণতন্ত্র প্রতিষ্ঠায় সৎ ও মেধাবী সুযোগ্য নেতৃত্বের কারণে জামায়াতের জনপ্রিয়তা গ্রহনযোগ্যতা দিনদিন বৃদ্ধি পেয়েছে। কুরআনের সমাজ প্রতিষ্ঠায় ভুমিকা পালন করায় বাকশালী ও ধর্মনিরপেক্ষতাবাদী আওয়ামী সরকারের প্রতিহিংসা জুলুম, নিপীড়ন ও নির্যাতনের শিকার হয় জামায়াত। কিন্তু সরকারের সকল দমন-পীড়ন উপেক্ষা করে জামায়াতের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। সরকার জামায়াতকে নির্মুল ও নেতৃত্বশুন্য করতে জাতীয় নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করছে। মানবতার মুক্তসনদ মহানগ্রন্থ আল রআন নাযিলের মাস পবিত্র মাহে রমজানে ইসলামপ্রিয় জনতাকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। রমজান থেকে শিক্ষা নিয়ে ঐক্য অটুট রেখে জালিম সরকারের বিরুদ্ধে দেশপ্রেমিক জনতাকে রুখে দাড়াতে হবে।শুক্রবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে সিলেটের সাংবাদিক, পেশাজীবি, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাজনীতিবিদদের সম্মানে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দেশ-জাতির মঙ্গল ও জাতীয় নেতৃবৃন্দের মুক্তি-সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবীবুর রহমান।
নগরীর মালঞ্চ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় চেয়ারম্যান এডভোকেট এম.এ. রকীব, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট বিভাগের আঞ্চলিক দায়িত্বশীল অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দীন চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল¬াহ সিদ্দিকী, সিলেট জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস উন নুর, সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিনের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও মুক্তিযোদ্ধা মতিউর রহমান, মহানগর বিএনপির সাধারন সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা দক্ষিণের সেক্রেটারী সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, জেলা উত্তর জামায়াতের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, শাহজালাল বিশ^বিদ্যালয়ের গনিত বিভাগের সাবেক প্রধান প্রফেসর ড. সাজেদুল করিম, দৈনিক জালালাবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আজিজুল হক মানিক, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালী, মহানগর সাধারন সম্পাদক মাওলানা এমরান আলম, খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমান, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান তাপাদার, মহানগর জমিয়তের সভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল হক জালালাবাদী, ইসলামী ঐক্যজোট মহানগর সভাপতি মাওলানা আসলাম রহমানী, লেবারপার্টির মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, সিলেট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দীন, কাউন্সিলার রাজিক আহমদ, কাউন্সিলার এবিএম জিল্লুর রহমান উজ্জল, কাউন্সিলার দিনার খান হাসু, কাউন্সিলার আব্দুর রকিব তুহিন, কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, কাউন্সিলার আব্দুল মুহিত জাবেদ, কাউন্সিলার দিলোয়ার হোসেন সজিব, কাউন্সিলার সিকান্দর আলী, কাউন্সিলার সোহেল আহমদ রিপন, সাংবাদিক সেলিম আউয়াল, আফতাব উদ্দিন, খলীলুর রহমান, জাতীয় পার্টি বিজেপি সিলেট জেলার আহ্বায়ক মোজাম্মেল হোসেন লিটন, জাগপা সিলেট জেলা সাধারন সম্পাদক শাহজাহান আহমদ শাহান, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: আব্দুর রব, শাহজাহান আলী, নুরুল ইসলাম বাবুল, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, এনডিপি সিলেট মহানগর সভাপতি আনিসুর রহমান প্রমুখ।
সভাপতির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- মানবতার মুক্তির সনদ মহানগ্রন্থ আল-কোরআন নাযিলের মাস মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস। রমজান মাসকে একটি বছরের প্রশিক্ষনের মাস হিসেবে বলা হয়েছে। তাই পবিত্র মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ ও শিশুদের কল্যানে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা ছাড়া সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তিত হওয়ার সম্ভাবনা নেই। সামাজিক বৈষম্য ও ধনী-গরিবের ব্যবাধান কমিয়ে আনতে মাহে রমজান হচ্ছে একটি উজ্জ্বল দৃষ্ঠান্ত।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন