ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

আলহাজ্ব জামাল উদ্দিনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ


বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন ফরিদপুর শহরের হাবেলী গোপালপুর টেপাখোলা নিবাসী আলহাজ্ব জামাল উদ্দিন ৮৫ বছর বয়সে গত ১৮ জুন সকাল ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ......... রাজিউন)। তিনি ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল ১৮ জুন বাদ আসর ফরিদপুর সরকারী ইয়াসিন কলেজ মাঠে নামাজে জানাজা শেষে মরহুমকে ফরিদপুরের কমলাপুর গোরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন ফরিদপুর শহরের হাবেলী গোপালপুর টেপাখোলা নিবাসী আলহাজ্ব জামাল উদ্দিনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ ১৯ জুন ২০১৭ এক শোকবাণী প্রদান করেছেন। 

শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সংবরণ করার তাওফিক দান করুন। 

অন্যান্য নেতৃবৃন্দের শোকবাণী

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন ফরিদপুর শহরের হাবেলী গোপালপুর টেপাখোলা নিবাসী আলহাজ্ব জামাল উদ্দিনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল, ফরিদপুর অঞ্চলের পরিচালক ও সাবেক এমপি জনাব হামিদুর রহমান আযাদ, ফরিদপুর অঞ্চলের টীম সদস্য জনাব মোঃ দেলোয়ার হোসাইন ও জনাব শামসুল ইসলাম আল বরাটি এবং ফরিদ জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবদুত তওয়াব আজ ১৯ জুন ২০১৭ এক যুক্ত শোকবাণী প্রদান করেছেন। 

শোকবাণীতে তারা মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন