ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

সদরঘাটে হতদরিদ্র ফুটপাতের হকারের কাছ থেকেও পুলিশের চাঁদাবাজি ছবি তোলার সময় সাংবাদিককে পিটুনী,


রাজধানীতে পুলিশের প্রকাশ্যে চাঁদাবাজির দৃশ্য আজ নতুন কিছু নয়।প্রায় প্রতি বছর রমজান মাস এলেই যেন পুলিশের চাঁদাবাজি বেড়ে যায়।
এমনি এক দৃশ্য দেখা যায় রাজধানীর সদরঘাট ফাঁড়ির কনস্টেবল জাকিরের.২০শে জুন মঙ্গলবার রাতে দেখা যায় ওয়াইজ ঘাট এলাকায় ফুটপাতের বিভিন্ন দোকান ও পিকাআপ ভ্যান থেকে চাঁদা আদায়ের দৃশ্য। 

ফুটপাতের একাধিক হকারকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে টাকা আদায়ের সময় এক বৃদ্ধের কাছ থেকে টাকা আদায় কালে উপরোক্ত ছবি ধারণ করা হয়।এছাড়াও সদরঘাট লঞ্চ টার্মিনালের সামনে রাখা(ঢাকা মেট্রো-ন-১৮-৫৪২৫ নম্বর পিকআপ)ভ্যান থেকে ১০০ টাকা দাবি করে ৪০ টাকা (পিকআপ ভ্যানের লোকের স্বীকারোক্তি অনু্যায়ী)এবং অন্যন্য গাড়ি থেকেও নানা পরিমান অর্থ আদায়ের অভিযোগ করেন এলাকার বিভিন্ন ব্যাক্তি।

পরবর্তীতে অনুসন্ধানের সুবাধার্থে বিভিন্ন তথ্য সংগ্রহ শেষে এবং পেশাগত দায়িত্ব পালনের স্বার্থে প্রতিবেদক কনস্টেবল জাকিরের প্রকাশ্যে চাঁদাবাজির বিষয় সদরঘাট ফাঁড়ির ইনচার্জ মোঃদেলোয়ার হোসেনের সাথে আলাপ করতে গেলে দেলোয়ার হোসেনের অনুপস্থিতিতে প্রতিবেদককে আটকে রেখে ক্যামেরা ভাংচুর এর চেষ্টাসহ পাল্টা চাঁদাবাজির মামলায় ফাঁসিয়ে দেওয়া ও পিটিয়ে হত্যার হুমকি দিয়ে হামলা করতে তেড়ে আসে কনস্টেবল জাকির।ইতোপূর্বে প্রাইভেট টিভি চ্যানেলে সময় টিভিতে সদরঘাটের এরকম পুলিশের চাঁদাবাজির প্রতিবেদন প্রকাশ করা হলে,কিছুদিন চাঁদাবাজি বন্ধ থাকলেও ফের শুরু হয় এমন চাঁদাবাজি।

এসব বিষয় সম্পর্কে লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার ‘মোহাম্মদ ইব্রাহিম খান’ কে জানানো হলে তিনি যথাযথভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সূত্র Tareq Hossain

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন