ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮

“এমন সমাজ প্রতিষ্ঠা করতে চাই যেখানে শীতার্ত মানুষ শীতবস্ত্রের জন্য লাইনে দাড়াতে হবে না” শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে এ্যাডভোকেট রেজাউল করিম তালুকদার।

বাংলাদেশ বার্তা  ছাতক উপজেলা জামায়াতের অামীর বিগত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছাতক এর গনমানুষের প্রিয় নেতা জননেতা জনাব এ্যাডভোকেট রেজাউল করিম তালুকদার বলেছেন :: অামরা এমন সমাজ প্রতিষ্ঠা করতে চাই যেখানে শীতার্ত মানুষ শীতবস্ত্রের জন্য লাইনে দাড়াতে হবে না জনপ্রতিনিধি রা নিজেই শীতার্ত মানুষের বাড়ি বাড়ি শীতবস্ত্র পৌছে দিবে ।

অামাদের সবার নৈতিক দায়ীত্ব শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো, যেখানে সরকারে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়ে সেখানে সরকার দ্বারা বিভিন্ন ভাবে নির্যাতিত মাজলুম সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী তাদের সাধ্যমত শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে।তিনি অারও বলেন জামায়াতে ইসলাম বিগত দিনে ও গরিব দু:খি মানুষের পাশে ছিল বর্তমানে ও অাছে ভবিষ্যৎ ও থাকবে ইনশাঅাল্লাহ।অামরা সবাই কে নিয়ে সুন্দর ও সুখি একটা সমাজ বিনির্মাণ করতে চাই তাই অাগামী জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত ইসলাম মনোনীত ও ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী অধ্যক্ষ মাওলানা অাব্দুস সালাম অাল মাদানী কে ভোট দিয়ে নির্বাচিত করার অাশাবাদ ব্যক্ত করেন। 
তিনি অাজ ছাতক উপজেলাদ্বিন চরমহল্লা ইউনিয়নে শীতবস্ত্র বিতরনের সময় প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন।
সময় অনান্যদের মধ্যে উপস্তিত ছিলেন ছাতক উপজেলা জামায়াতের নায়েবে অামীর মাও : অাকবর অালী, সেক্রেটারি মাও: কাজী মুনসুর অাহমেদ, সহ- সেক্রেটারি হুসাইনোজ্জামান লিটন,জামায়াত নেতা জসীম উদ্দিন, চরমহল্লা ইউনিয়ন জামায়াতের সভাপতি অাবু মুসা মো: রাসেল, মাও অানসার উদ্দিন, মাও নুরুল হুদা, সুমন অাহমদ দুলাল, জুয়েল অাহমদ, শিবির নেতা সালমান, মামুন, জুবায়ের প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন