ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭

হয়রানি করার হীন উদ্দেশ্যেই অন্যায়ভাবে গ্রেফতার করেছে - ডা. শফিকুর রহমান


বাংলাদেশ বার্তা ডেস্কঃ   বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার জন্য সরকার যে ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসেবে আনোয়ারুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। সরকার সারাদেশেই অব্যাহতভাবে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতা-কর্মীদের গ্রেফতার করে জেলে আবদ্ধ রাখছে। একদলীয় শাসন পাকাপোক্ত করার হীন উদ্দেশ্যেই সরকার দেশের জনগণের উপর স্বৈরাচারী শাসন চাপিয়ে দিয়েছে। সরকারের দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
গ্রেফতার ও নির্যাতন বন্ধ করে রংপুর মহানগরী জামায়াতের সেক্রেটারি আনোয়ারুল ইসলামসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সারা দেশে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন